খেলাধুলা

টস জিতে ফিল্ডিংয়ে রাজশাহী

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রথম ম্যাচে রংপুর রাইডার্সের কাছে হারা রাজশাহী কিংস দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে স্বাগতিক সিলেট সিক্সার্সের। রাজশাহী কিংসের অধিনায়ক ড্যারেন স্যামি টস জিতে সিলেটকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন।

Advertisement

টানা দুই ম্যাচ জিতে নাসিরের সিলেট বেশ খোশ মেজাজে রয়েছে। আর আজকের ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানকে আরও পাকাপোক্ত করাই সিলেটের মূল লক্ষ্য।

সিলেট দলে রয়েছে আজ দুটি পরিবর্তন। দলে ফিরেছেন কামরুল ইসলাম রাব্বি ও দানুস্কা গুনাথিলাকা। বাদ পরেছেন শুভাগত হোম ও লিয়াম প্লাঙ্কেট।

অপর দিকে প্রথম ম্যাচ রংপুরের কাছে হেরে ব্যাকফুটে থাকা রাজশাহী এই ম্যাচে জয়ের বিকল্প কিছু ভাবছে না। রাজশাহী দলে রয়েছে একটি মাত্র পরিবর্তন। নিহাদুজ্জামানের পরিবর্তে দলে সুযোগ পেয়েছেন হোসেন আলি।

Advertisement

রাজশাহী কিংসলুক রাইট, মমিনুল হক, মুশফিকুর রহিম, রনি তালুকদার, সামিত প্যাটেল, ড্যারেন সামি (অধিনায়ক), ফ্রাঙ্কলিন, ফরহাদ রেজা, মেহেদী হাসান মিরাজ, হোসেন আলি, ক্যাসরিক উইলিয়ামস।

সিলেট সিক্সার্সউপল থারাঙ্গা, আন্দ্রে ফ্লেচার, রস হোয়েটলি, সাব্বির রহমান, নাসির হোসেন (অধিনায়ক), কামরুল ইসলাম রাব্বি , নুরুল হাসান, তাইজুল ইসলাম, আবুল হাসান, লিয়াম প্লাঙ্কেট ও দানুস্কা গুনাথিলাকা।

এমএএন/এমএমআর/আইআই

Advertisement