জোকস

আজকের কৌতুক : প্রেমিকার কাছে আবেদন

কৌতুক- এক : প্রেমিকার কাছে আবেদনবরাবর,প্রিয়তমা,ভালোবাসার ঘর,অচিনপুর।

Advertisement

বিষয় : ডেটিংয়ে কম খাওয়ার জন্য আবেদন।

জান, বিনীত নিবেদন এই যে, আমি তোমার একজন দরিদ্র প্রেমিক। আমার বাবা একজন সামান্য সরকারি কর্মচারী। ঘরে প্রেম করার যোগ্য আরও একটা ভাই আছে। তাই আমরা দুই ভাই যদি একই হারে আব্বাজানের পকেট মারি, তাহলে ধরা খাওয়ার বিশাল সম্ভবনা আছে। যদি একবার ধরা পড়ি তাহলে আমরা দু’জনই ব্যাপক প্যাঁদানির সম্মুখীন হবো! এমন অবস্থায় তুমি ডেটিংয়ে গেলে যে হারে ভোজন করতে থাকো তাতে আমি কেন, বিলগেটসের ছেলেরও ক্রেডিট কার্ডে লালবাত্তি জ্বলে উঠবে!

অতএব, জান তোমার নিকট আমার আকুল আবেদন এই যে, আমার এবং আমার আব্বাজানের পকেটের কথা চিন্তা করে তুমি একটু ডায়েট কন্ট্রোল করার চেষ্টা কর।

Advertisement

নিবেদক,তোমার একান্ত বাধ্যগত প্রেমিকমিথুন।

আরও পড়ুন- আজকের কৌতুক : যা মজা করে খেলুম না!

****

কৌতুক- দুই : বাকিগুলো সব বিদেশশিক্ষক এবং বিল্লালের মধ্যে কথা হচ্ছে-শিক্ষক : বল তো বিল্লাল, পৃথিবীতে মোট কয়টা দেশ?বিল্লাল : একটা দেশ।শিক্ষক : কিভাবে?বিল্লাল : কারণ, বাকিগুলো তো সব বিদেশ!

Advertisement

আরও পড়ুন- আজকের কৌতুক : আমার স্বামী সব ভুলে যায়

****

কৌতুক- তিন : ফ্লাইওভার দেখছি না তোলালু আমেরিকা সফরে গেল। সেখানে এক কন্ট্রাক্টর মি. হ্যারি হোটেলে পার্টির ব্যবস্থা করলো। পার্টিতে হ্যারি বলল-হ্যারি : ওই যে সামনে বড় ফ্লাইওভারটা দেখছেন, সেটা আমি করেছি। আর তার ১০% মার্জিন দিয়ে এই হোটেল নিয়েছি।

লালুর আমন্ত্রণে কয়েকমাস পর হ্যারি বাংলাদেশে এলে লালুও এক পার্টির ব্যবস্থা করলো-লালু : মি. হ্যারি, ওই যে ফ্লাইওভারটা দেখছেন, ওটা আমি স্যাংশন করেছি।হ্যারি : কিন্তু কোনও ফ্লাইওভার দেখছি না তো?লালু : আরে এর ১০০% আমার পকেটে।

এসইউ/এমএস