বিনোদন

শামীমা তুষ্টির বাগদান, এপ্রিলে বিয়ে

অভিনেত্রী শামীমা তুষ্টির বাগদান হয়ে গেছে। গতকাল (শুক্রবার) সন্ধ্যায় রাজধানীর বিজয় স্মরণির একটি রেস্তোরাঁয় পারিবারিকভাবে সাজ্জাদুল ইসলাম ফামি’র সঙ্গে বাগদান সারেন তিনি। জাগো নিউজকে এমনটাই জানিয়েছেন এই অভিনেত্রী।

Advertisement

তুষ্টি বলেন, হুট করেই বাগদান হয়ে গেল। তবে এটা পারিবারিকভাবেই হয়েছে। ফামি’র সঙ্গে আমার দীর্ঘদিনের পরিচয়। বলতে পারেন ছোটবেলা থেকেই। তবে আমাদের মধ্যে একবছর ধরে প্রেম চলছিল। দুই পরিবারের সম্মতিতে বাগদান হয়েছে।

তিনি বলেন, বাগদানে দুই পরিবারের বাইরে কেউ উপস্থিত ছিলেন না। তবে বিয়েতে সবাইকে আমন্ত্রণ জানাবো। আগামী বছর এপ্রিল মাসে আমাদের বিয়ে হবে। তাছাড়া ফামির কাজিনরা অনেকেই দেশের বাইরে থাকেন। সবার উপস্থিততে বড় আয়োজনে সম্পন্ন হবে বিয়ের আনুষ্ঠানিকতা।

জানা গেছে, শামীমা তুষ্টির হবু বর সাজ্জাদুল ইসলাম ফামি আন্তর্জাতিক কুরিয়ার সার্ভিস ইউপিএস’র ‘হেড অব সেলস’ হিসেবে কর্মরত আছেন। নতুন জীবনে পর্দাপণে তুষ্টি সবার দোয়া চেয়েছেন।

Advertisement

শামীমা তুষ্টি অভিনীত মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র হচ্ছে বেলাল আহমেদের ‘নন্দিত নরকে’, শহীদুল ইসলাম খোকনের ‘লাল সবুজ’ এবং গোলাম রব্বানী বিপ্লবের ‘স্বপ্ন ডানায়’। তুষ্টি এরইমধ্যে শিশুদের মাঝে মুক্তিযুদ্ধের চেতনা ছড়িয়ে দিতে গড়ে তুলেছেন ‘আমরা মানুষ’ নামের একটি ফাউন্ডেশন। এছাড়া অভিনয় শিল্পী সংঘের আইন ও কল্যাণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করছেন তিনি।

এনই/এইচএন/এমএস