আন্তর্জাতিক

মাঝআকাশে যাত্রীকে বিয়ের প্রস্তাব পাইলটের

জর্ডানের রাজধানী আম্মান থেকে দুবাই যাচ্ছিল বিমানটি। সেই বিমানে ছিলেন সহকারী পাইলট রিচার্ড আবু মানহে। মাঝআকাশে বিমানটির যাত্রী এবং কর্মীদের জন্য বড় চমক নিয়ে হাজির হন তিনি। সেখানেই বিমানের এক যাত্রীর সামনে হাঁটু গেড়ে বসে বিয়ের প্রস্তাব দেন তিনি।

Advertisement

সম্প্রতি এমনইিএক ঘটনা ঘটেছে রয়্যাল জর্ডানিয়ান এয়ারলাইন্সের একটি বিমানে। বিমানটির সহকারী পাইলট রিচার্ড আবু মানহের বান্ধবীও ওই বিমানের যাত্রী ছিলেন। আগে থেকেই সেই খবর জানতেন তিনি।

আকাশে উড়ন্ত অবস্থায় সে কারণে বান্ধবীকে প্রস্তাব দেয়ার সুযোগ হাতছাড়া করতে চাননি। প্রেমিক-পাইলট আগে থেকেই প্রস্তুতি নিয়ে বিমানে উঠেছিলেন।

বিমান যখন মাঝ আকাশে ঠিক তখনই হঠাৎ করে যাত্রী আসনে বসে থাকা প্রেমিকার সামনে এসে হাঁটু গেড়ে বসে পড়েন তিনি। হাতে আংটি নিয়ে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেন; বিমানে থাকা অন্যান্য যাত্রী এবং সহকর্মীরা এতে অবাক হয়ে যান। প্রেমিকের কাণ্ড দেখে কিছুটা হকচকিয়ে যান তার প্রেমিকাও। অবশ্য পরে বিয়ের প্রস্তাবে সম্মতি দেন তিনি।

Advertisement

সঙ্গে সঙ্গে তাদের দু’জনকে অভিনন্দন জানান বিমানের অন্যান্য যাত্রীরা। সবমিলিয়ে বিমানের মধ্যেই ছোটখাটো সেলিব্রেশন হয়ে যায় তাদের।

টুইটারে ছবি পোস্ট করে ক্যাপ্টেন রিচার্ড আবু মানহে এবং তার প্রেমিকার দাম্পত্য জীবন সুখকর হওয়ার শুভেচ্ছা জানিয়েছে জর্ডানিয়ান এয়ারলাইন্স।

বিষয়টি সংবাদমাধ্যমে আসার পর সামাজিক যোগাযোগমাধ্যমসহ সারাবিশ্বের অনেকেই ওই সহকারী পাইলট এবং তার প্রেমিকাকে শুভেচ্ছা জানিয়েছেন।

সূত্র : গালফ টুডে

Advertisement

কেএ/আইআই