বিনোদন

১৭৫ সিনেমা হলে জায়েদ-পরীর অন্তর জ্বালা

‘মাস্টার মেকার’ মালেক আফসারী পরিচালিত ‘অন্তর জ্বালা’ মুক্তি পেতে যাচ্ছে আগামী ১৫ ডিসেম্বর। বিজয় দিবস উপলক্ষে মুক্তি পেতে যাওয়া এই ছবিটি এরই মধ্যে রেকর্ড গড়েছে। ‘অন্তরজ্বালা’ মুক্তি পেতে যাচ্ছে ১৭৫টি সিনেমা হলে। হল সংখ্যা আরো বাড়তে পারে, জানিয়েছেন পরিচালক মালেক আফসারী নিজেই।

Advertisement

‘মনের জ্বালা’ ছবির এই নির্মাতা বলেন, এর আগে বদিউল আলম খোকনের ‘রাজাবাবু’ ছবিটি মুক্তি পেয়েছিল ১৬৪টি সিনেমা হলে। সর্বাধিক হলে মুক্তি পাওয়ার রেকর্ড ছিল ‘রাজাবাবু’র দখলে। এবার সেটি টপকে নতুন রেকর্ড গড়তে যাচ্ছে ‘অন্তর জ্বালা’।

মালেক আফসারি বলেন, চলচ্চিত্রাঙ্গনে নানা অস্থিরতার বিরাজ করছিল। সেজন্য এতদিন মুক্তি দেইনি। এখন পরিস্থিতি কিছুটা শান্ত হওয়ায় মুক্তি দিতে যাচ্ছি। এবার আর তারিখ পরিবর্তন হবে না।

মালেক আফসারি আগেই জানিয়েছেন, ‘অন্তর জ্বালা’ ছবিটি আমার স্বপ্নের একটি চলচ্চিত্র। ছবিতে আমি আমার সর্বোচ্চ মেধা, শ্রম ও সময় ব্যয় করেছি। চলচ্চিত্র বানানোর সব অভিজ্ঞতা ঢেলে দিয়েছি। সেজন্য ‘অন্তর জ্বালা’ ফ্লপ হওয়ার কোনো কারণ নেই। আর যদি ফ্লপ হয়, তবে আর কোনোদিন চলচ্চিত্র পরিচালনা করবো না। এটি হবে আমার শেষ ছবি।’

Advertisement

নায়ক মান্নার পরিবেশনা সংস্থা কৃতাঞ্জলি চলচ্চিত্র থেকে ছবিটি মুক্তি পেতে যাচ্ছে ‘অন্তর জ্বালা’। এই ছবিতে আরও অভিনয় করছেন নবাগত জয় চৌধুরী, মৌমিতা মৌ, প্রয়াত খল অভিনেতা মিজু আহমেদ, সাঙ্কু পাঞ্জা, রেহেনা জলী, বড়দা মিঠু ও চিকন আলী।

খোঁজ নিয়ে জানা গেছে, বিজয় দিবসে শাকিব-মিম অভিনীত ‘আমি নেতা হবো’ ছবিটি মুক্তির কথা শোনা গেলেও এখন জানা গেল ছবিটি আসছেনা। এ ব্যাপারে ছবির নির্মাতা উত্তম আকাশ জানান, ‘আমি নেতা হবো’ ছবির দুটি গান বাকি। শুটিং হবে থাইল্যান্ডে। এছাড়া আরো কিছু আনুসাঙ্গিক কাজ বাকি রয়েছে। যার জন্য বিজয় দিবসে ‘আমি নেতা হবো’ ছবির মুক্তি সম্ভব নয়।

এনই/পিআর

Advertisement