গণমাধ্যম

ঢাকাস্থ গোপালগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের কার্যনির্বাহী কমিটি গঠন

ঢাকাস্থ গোপালগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের ২০১৭-১৮ মেয়াদে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

Advertisement

বুধবার সংগঠনের সকল সদস্যের স্বতস্ফূর্ত অংশগ্রহণে ১৯ সদস্যের কার্যনির্বাহী কমিটি নির্বাচিত হয়। এতে জিহাদুর রহমান জিহাদ (বিটিভি) সভাপতি ও এসএম মনির সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

কার্যনির্বাহী কমিটিতে উপদেষ্টামণ্ডলীর সদস্য হিসেবে রয়েছেন- শেখ ফজলুল করিম সেলিম এমপি, মুহাম্মদ ফারুক খান এমপি, শেখ কবির হোসেন, কাজী আকরাম উদ্দিন আহমেদ, মুকুল বোস, শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, এস এম কামাল হোসেন, অ্যাড. মোল্লা মো. আবু কাওছার।

কমিটির অন্যান্য পদে রয়েছেন- সিনয়র সহ-সভাপতি শেখ জাহিদুর রহমান (একুশে টেলিভিশন), সহ-সভাপতি জাহিদুর রহমান খান (এসএ টিভি), নুর ইসলাম (একুশে সংবাদ) ও রহমান জাহিদ (আমাদের সময়), যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াদুল ইসলাম (আলোকিত বাংলাদেশ), সাংগঠনিক সম্পাদক মাসুদ মিয়া (আমাদের অর্থনীতি), সহ-সাংগঠনিক সম্পাদক ফারাবি হাফিজ (চ্যানেল টুয়েন্টিফোর), অর্থ সম্পাদক রনি রেজা (আজকের বাজার), দফতর সম্পাদক মনোজ হালদার (বি-বার্তা), প্রচার ও প্রকাশনা সম্পাদক গাজী তুষার আহমেদ বাঘা (পাক্ষিক চিত্র বিচিত্র), শিক্ষা ও গবেষণা সম্পাদক নীরা শারমিন (একাত্তর টিভি), তথ্য ও প্রযুক্তি সম্পাদক মাঈনুল ইসলাম (জিটিভি), আন্তর্জাতিক সম্পাদক সানজিদা যুথী (রেডিও টুডে), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক কামরুল হাসান (বাংলাভিশন), জনকল্যাণ সম্পাদক আফরোজা নাজনীন (আলোকিত বাংলাদেশ) এবং কার্যনির্বাহী সদস্য জাকির হোসেন (সংবাদ প্রতিদিন), মিজানুর রহমান (দৈনিক নববর্তা) ও শেখ আমিনুল ইসলাম (বিটিভি)।

Advertisement

এইচএস/বিএ