বিনোদন

নির্মিত হচ্ছে শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২

ঢাকাই চলচ্চিত্রে দারুণ জনপ্রিয়তা পেয়েছিল দেবাশীষ বিশ্বাস পরিচালিত শ্বশুরবাড়ি জিন্দাবাদ। ২০০১ সালে মুক্তি পেয়েছিল রিয়াজ-শাবনূর অভিনীত ছবিটি। পরের বছরই কলকাতায় ছবিটির রিমেক করেন হরনাথ চক্রবর্তী। প্রসেনজিৎ ও ঋতুপর্ণা অভিনীত ছবিটি সেখানেও ব্যবসা সফল হয়।

Advertisement

দীর্ঘ ১৬ বছর পর এই ছবির সিক্যুয়েল নির্মাণ করতে যাচ্ছেন গুণী নির্মাতা দেবাশীষ বিশ্বাস। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ শিরোনামে ছবিটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড (আরটিভি)। আজ ১ নভেম্বর বুধবার দুপুরে আরটিভির কনফারেন্স রুমে এ বিষয়ে একটি চুক্তি সাক্ষর হয়।

আরটিভির পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান এবং চলচ্চিত্রটির পক্ষে স্বাক্ষর করেন চিত্রনাট্যকার ও পরিচালক দেবাশীষ বিশ্বাস। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, উপ-বার্তা প্রধান মামুনুর রহমান খান ও সহকারী মহাব্যবস্থাপক সৈয়দ সাবাব আলী আরজু প্রমুখ।

পরিচালক দেবাশীষ বিশ্বাস বলেন, মানুষের প্রচুর ভালোবাসা পেয়েছি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ নির্মাণ করে। এরপর নিজের মধ্যে দায়বদ্ধতাও অনেক বেড়েছে। এবার ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-টু’ নির্মাণেও সবার ভালোবাসা পাবো বলে আশা করছি।

Advertisement

দীর্ঘ বিরতির পর এবার নির্মাণ করছেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’র সিক্যুয়াল। এ প্রসঙ্গে দেবাশীষ বিশ্বাস বলেন, আজকের দিনটা আমার জন্য খুবই আনন্দের। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’র সাফল্যের পর অনেকেই ছবিটির সিক্যুয়ালে প্রযোজনা করতে আগ্রহ দেখিয়েছেন। আমার স্বপ্ন ছিল আমাদের স্বপ্নযাত্রায় বড় একটা প্লাটফর্ম যুক্ত হোক। এবার সেই স্বপ্নটি পূরণ হয়েছে।

তিনি আরো বলেন, বাংলাদেশের এই সময়ের মিডিয়া জগতে আরটিভি একটি বড় ব্র্যান্ড। এমন একটি বড় প্রতিষ্ঠানকে আমাদের নতুন অভিযানে পাশে পেয়ে খুবই আনন্দিত। এবার নিশ্চয় বাংলাদেশের চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে আরেকটি ভালো সিনেমা উপহার দিতে পারবো।

আগামী ৮ ডিসেম্বর দেবাশীষ বিশ্বাস পরিচালিত চল পালাই ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। এই ছবির মুক্তির পরেই শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২ নিয়ে নতুন মিশনে নামবেন তিনি। চিত্রনাট্য, গান সবকিছু কাজ শুরু হবে। তখন জানানো হবে, সুপারহিট শ্বশুরবাড়ি জিন্দাবাদ এর সিক্যুয়ালে কারা অভিনয় করবেন।

এনই/আরআইপি

Advertisement