বিনোদন

কেমন আছেন অপু বিশ্বাস?

কেমন আছেন চলচ্চিত্রের আলোচিত নায়িকা অপু বিশ্বাস? স্বামী শাকিব খান পাশে নেই কয়েক মাস ধরে, এক বছর বয়সী সন্তান জয়কে নিয়ে কীভাবে দিন কাটছে তার? কত কান্না বরফ হয়ে তাকে কতটুকু আত্মপ্রত্যয়ী করে তুলেছে? শাকিবের সঙ্গে তার সম্পর্কটি তার জীবনে ‘ভুল’ অথবা ‘ঘোর’-এর বিভ্রান্তি ছিল কী?

Advertisement

এমনই নানা প্রশ্ন অপুকে ঘিরে তার ভক্ত অনুরাগীদের মনে। সেইসব প্রশ্নের উত্তর জানা যাবে এবার। বাংলাতদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির (বাচসাস) সভাপতি আবদুর রহমানের মুখোমুখি হয়ে ‘কিউট সাময়িকী’ অনুষ্ঠানে হাজির হচ্ছেন অপু বিশ্বাস। সেখানে অজানা সব ব্যক্তিগত বিষয়ের নানা প্রশ্নের জবাব দেবেন এই নায়িকা।

চ্যানেল আইয়ের জন্য নির্মিত অনুষ্ঠানটি প্রচারিত হবে ৩ নভেম্বর শুক্রবার সন্ধ্যা ৫টা ৩০ মিনিটে।

প্রসঙ্গত, সর্বশেষ গেল রোজা ঈদে রুপালি পর্দায় দেখা গিয়েছিলো অপু বিশ্বাসকে। বুলবুল বিশ্বাসের পরিচালনায় শাকিব খান ও আনিসুর রহমান মিলনের বিপরীতে তার অভিনীত ‘রাজনীতি’ ছবিটি মুক্তি পেয়েছিল। যৌথ প্রযোজনা নিয়ে আন্দোলনে উত্তাল সেই সময়টাতে দেশীয় প্রযোজনার ছবি হিসেবে চমক দেখিয়েছিল ‘রাজনীতি’। হলে টেনেছিল দর্শক।

Advertisement

সেই সাফল্যের অুনপ্রেরণায় আবারও নতুন করে সিনেমায় নিয়মিত হবার স্বপ্ন দেখছেন অপু। ছেলে-সংসার সামলে সেজন্য নিজেকে তৈরিও করছেন তিনি। খুব শিগগিরই হয়তো চমক নিয়ে হাজির হবে ঢালিউডের ‘দেবদাস’ ছবির পার্বতী।

এলএ