বিনোদন

আসছে নতুন ধারাবাহিক ব্যাচেলর পয়েন্ট

ব্যাচেলরদের জীবন-যাপনের নানা চিত্র ফুটে উঠবে টেলিভিশনের পর্দায়। সেখানে দেখা যাবে তাদের সুখ-দুঃখ, বন্ধুত্ব-প্রেম, ছাত্রজীবন সবকিছুই। এসব গল্প নিয়ে নির্মিত হচ্ছে নতুন ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট’।ব্যাচেলরদের নিয়ে এই ধারাবাহিক নাটকটি রচনা ও পরিচালনা করছেন নির্মাতা কাজল আরেফিন অমি। এর আগে তিনি দর্শক প্রিয় খ-নাটক নির্মাণ করেলেও ‘ব্যাচেলর পয়েন্ট’ হতে যাচ্ছে এই নির্মাতার নির্দেশনায় প্রথম ধারাবাহিক নাটক।

Advertisement

আজ (বুধবার) থেকে নগরীর ধানমন্ডির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে নাটকটির শুটিং শুরু হয়েছে। এছাড়া আগামীতে নিকেতনে শুটিং হবে জানান জনপ্রিয় এই নির্মাতা। ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকটি তারকাবহুল। যার বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন একঝাঁক জনপ্রিয় মুখ। রয়েছেন এফ এস নাঈম, মিশু সাব্বির, তৌসিফ, তানজিন তিশা, নাদিয়া মিম, সাবিলা নূর, তাসনোভা এলভিন, শামীম হাসান সরকার, মুনিরা মিঠু, আবদুল্লাহ্ রানা, চাষী আলম, পলাশ, সুজন প্রমুখ।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা অমি জাগো নিউজকে বললেন, এই নাটকের গল্প বাংলাদেশের সব ব্যাচেলর মানুষদের, ব্যাচেলর শিক্ষার্থীদের। তাদের ঘিরে থাকা প্রেম, ভালোবাসা, মায়া ও পারিবারিক বন্ধু নিয়ে। এর আগেও ব্যাচেলরদের গল্প নিয়ে নাটক নির্মিত হয়েছে। তাহলে নতুন কী থাকছে ‘ব্যাচেলর পয়েন্ট’ এ? জানতে চাইলে নির্মাতা অমি বলেন, কি আছে সেটা দর্শক দেখলে বুঝতে পারবেন। নাটকটি দেখে বিবাহিতরা আফসোস করে গাইবেন 'আগে কি সুন্দর দিন কাটাইতাম!'

দৃকের পরিবেশনায় ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকটি প্রযোজনা করছে গ্রুপ এম । নির্মাতা সূত্রে জানা গেছে, এই নাটকটি চ্যানেল নাইন এ প্রচারিত হবে।

Advertisement

এনই/পিআর