জোকস

আজকের কৌতুক : তোর বউকে গোসলের সময় দেখছি

কৌতুক- এক : তোর বউকে গোসলের সময় দেখছিমফিজের বন্ধু মফিজকে বলছে- বন্ধু : দোস্ত আজকে তোর বউকে গোসল করার সময় দেখছি!মফিজ : হারামি, তোকে আমি কাচা খেয়ে ফেলব!বন্ধু : ওরে মফিজ, এত রাগ করিস কেন? আজকে সকালে আমি গোসল করার সময় তোর বউ রাস্তা দিয়ে যাইতেছিল, তখন আমি জানালা দিয়ে দেখছি।

Advertisement

আরও পড়ুন- আজকের কৌতুক : দু’জনের জেলখানায় দেখা হবে

****

কৌতুক- দুই : আমরা প্রথমে কই যাবোস্ত্রী : শোন, ডাক্তার বলেছে, আমার অনেক রেস্ট দরকার, বিনোদন দরকার। তাহলে আমার স্বাস্থ্য ভালো হবে।স্বামী : আর কী বলেছেন?স্ত্রী : তিনি আরও বলেছেন, আমাকে সুন্দর সুন্দর জায়গায় বেড়াতে নিয়ে যেতে। দামি দামি রেস্টুরেন্টে খাওয়াতে। মুভি দেখতে নিয়ে যেতে। এমনকি শপিংয়ে নিয়ে যেতে। তো আমরা প্রথমে কই যাবো?স্বামী : আরেক ডাক্তারের কাছে।

Advertisement

আরও পড়ুন- আজকের কৌতুক : বিয়ে করতে কী কী লাগে

****

কৌতুক- তিন : বাপ-বেটা চারশ’ বিশএকরাতে স্কুলের হেডমাস্টারের বাড়ির গাছের নারিকেল চুরি হচ্ছে। হেডমাস্টার তা টের পেয়ে গেলেন। তিনি নারিকেল গাছের নিচে চুপিচুপি এসে দাঁড়ালেন। গাছের উপরে তাকিয়ে বললেন-হেডমাস্টার : এই, এত রাতে গাছে কে রে?চোর : স্যার আমি পল্টু!হেডমাস্টার : তুই আমার গাছের নারিকেল চুরি করছিস?চোর : না স্যার, আমি নারিকেল চুরি করতে আসি নাই। আপনার গাছ থেইকা আমাগো গ্রামটা সুন্দর দেখায়।হেডমাস্টার : ওই পড়া আমারে পড়াইতে আইস না। আমার সাথে বেয়াদবি? আমার গাছে এত রাতে নারিকেল চুরি করছিস! আবার আমারে ভূগোল পড়াস? দাঁড়া, তোর বাপের কাছে যদি না কইছি। আমি এখনই যাবো তোর বাড়ি।চোর : স্যার, অতো কষ্ট কইরা না যাইয়া, অল্প কষ্ট কইরা একটু জোরে কন। তাইলে আব্বায় শুনবো।হেডমাস্টার : মানে?চোর : মানে, আব্বা আপনার পুকুরের ওই পাশের গাছে, আর কি!হেডমাস্টার : কি?চোর : হ্যাঁ, বাপ-বেটা চারশ’ বিশ কি না, তাই।

এসইউ/পিআর

Advertisement