বিনোদন

দিপীকা পাডুকোনের প্রশংসায় মাধুরী দিক্ষীত

বলিউডের রুপালি পর্দার দুই যুগের দুই সুন্দরী মাধুরী দিক্ষীত ও দিপীকা পাডুকোন। বর্তমান সময়ে মাধুরী অভিনয়ে নিয়মিত না হলেও রুপালি পর্দায় নিয়মিতই আলোর দ্যূতি ছড়াচ্ছেন দিপীকা পাডুকোন। সাফল্যের ধারাবাহিকতায় পেলেন অগ্রজ মাধুরীর প্রশংসাও।

Advertisement

সম্প্রতি মুম্বাইয়ে অনুষ্ঠিত হয়েছে মারাঠি ফিল্ম আ্যওয়ার্ড। আর সে অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন দুই সুন্দরী। অনুষ্ঠান শেষে দিপীকার প্রশংসায় মাতেন মাধুরী। ‘পদ্মাবতী’ ছবির প্রকাশিত গানে দিপীকার দুর্দান্ত নাচ এবং অভিনয়ের জন্য তাকে অভিনন্দন জানান।

দেবদাস ছবির নায়িকা মাধুরী বলেন, বলিউডের যোগ্যতম একজন নায়িকা হিসেবেই এগিয়ে যাচ্ছেন দিপীকা। আগামীতে সে আরো ভালো করবে আমার বিশ্বাস করি। তার অভিনয়, হাসি, গ্ল্যামার আমাকে মুগ্ধ করে।

জানা  গেছে, মারাঠি ফিল্ম আ্যওয়ার্ড অনুষ্ঠানটি শেষে দুজন ক্যামেরার সামনে একসাঙ্গে ছবিও তোলেন এবং কিছুক্ষণ খোশ গল্পে মেতেছিলেন।

Advertisement

দিপীকা পাডুকোন অভিনীত পদ্মাবতী ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়। ঐতিহাসিক এ কাহিনির ওপরই নির্মিত হচ্ছে সঞ্জয় লীলা বানসালি। আগামী ১ ডিসেম্বর মুক্তি পাবে সঞ্জয় লীলা বানসালির এ ঐতিহাসিক ছবি। ছবির গল্প শুধু ঐতিহাসিক নয়, এটি নির্মাণে যে পরিমাণ ঝক্কি পরিচালককে পোহাতে হয়েছে, তা-ও বুঝি বলিউডে ইতিহাস হয়ে থাকবে। এ ছবিতে দীপিকা ছাড়াও অভিনয় করেছেন শহীদ কাপুর ও রণবীর সিং।

এনই/এমএস