রাজনীতি

খালেদা জিয়াকে স্বাগত জানাতে সড়কে নেতাকর্মীদের ঢল

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে স্বাগত জানাতে ঢাকা থেকে কক্সবাজার অভিমুখী সড়কে দলের নেতাকর্মীদের ঢল নেমেছে। শনিবার সকাল ১০টা ৪০ মিনিটে গুলশানের বাসভবন থেকে রওনা দেয়ার পর থেকেই সড়কের দুই পাশে অবস্থানরত নেতাকর্মীদের ভালবাসায় সিক্ত হচ্ছেন বিএনপি প্রধান।

Advertisement

সরেজমিনে দেখা গেছে, স্থানীয় নেতাদের নামে তৈরি ব্যানার ফেস্টুন ও প্ল্যাকার্ড হাতে নিয়ে সড়কে বিএনপি নেতাকর্মীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। এ সময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের দায়িত্ব পালন করতে দেখা গেছে।

রাজধানী থেকে কাঁচপুর ব্রিজ হয়ে কক্সবাজার অভিমুখে অগ্রসর হওয়ার পর সোনারগাঁও, মেঘনা, দাউদকান্দি, গৌরিপুর, চান্দিনা, বিশ্বরোডসহ বিভিন্ন স্থানে অসংখ্য নেতাকর্মী খালেদা জিয়াকে স্বাগত জানাতে সড়কের দুই পাশে অবস্থান নিয়েছেন।

দীর্ঘদিন পর ঢাকার বাইরে সফরে বের হলেন খালেদা জিয়া। তার এই সফরে নেতাকর্মীরা আরও উজ্জীবিত হবেন বলে মনে করছেন শীর্ষ নেতারা। এদিকে খালেদা জিয়াকে স্বাগত জানাতে কক্সবাজার অভিমুখী বিভিন্ন স্থানে দলের নেতাকর্মীরা সড়কে অবস্থান করায় নিরুপায় হয়ে উল্টোপথে অনেক যানবাহনকে চলাচল করতে দেখা গেছে।

Advertisement

খালেদা জিয়ার গাড়ি বহরে গাড়ির সংখ্যা কত হতে পারে এমন প্রশ্নের জবাবে দলের ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেন, ম্যাডামের সঙ্গে তো পুরো দেশবাসী কক্সবাজার যেতে চায়। অসংখ্য নেতাকর্মী খালেদা জিয়ার গাড়ি বহরে যুক্ত হয়েছেন, যা সংখ্যায় বলা মুশকিল।

এমএম/ওআর/জেআইএম