বিনোদন

শিনা চৌহানের নতুন চলচ্চিত্র রাবিশ

ভারতীয় মডেল-অভিনেত্রী শিনা চৌহান নতুন একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করছেন। জন সচেতনামূলক এই স্বল্পদৈর্ঘ্যটি নাম ‘রাবিশ’ যার বাংলায় পারিভাষিক আবর্জনা। মূলত এই স্বল্পদৈর্ঘ্যটি সাগর পাড়ের ময়লা আবর্জনা পরিস্কারের ব্যাপারে সচেতনার তৈরির গল্প নিয়ে তৈরি করা হয়েছে। ‘রাবিশ’ প্রযোজনা করছে হুমারা মুভি।

Advertisement

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি নিয়ে শিনা চৌহান জাগো নিউজকে জানান, ‌‘আমরা সবাই একটি পরিষ্কার শহরে বসবাস করতে চাই। আমরা স্বতঃস্ফূর্তভাবে আমাদের মানসিকতা পরিবর্তন করতে চাই।’

তিনি বলেন, ‘আমরা এই বিষয়ে মানুষকে শিক্ষিত করতে চাই। সচেতনতা ছড়িয়ে দিতে চাই। গর্ব করতে পারি যে আমাদের দেশটি পরিষ্কার।’

রাবিশ স্বল্পদৈর্ঘ্যটি পরিচালনা করেছেন ফ্রেজার স্কট। মুম্বাইয়ের ভারসোভা সমুদ্রসৈকত এলাকায় শুটিং শেষ হয়েছে চলতি মাসেই। পাঁচ মিনিটের এই স্বল্পদৈর্ঘ্যটি শিগগির প্রকাশ হওয়ার কথা রয়েছে।

Advertisement

এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে আফরোজ শাহকে। যিনি মুম্বাইয়ের ভারসোবা বিচ পরিস্কারের কাজে নেমেছিলেন। স্বচ্ছতার এই অভিযানকেই সম্মান জানিয়ে জাতিসংঘের শীর্ষ পরিবেশ সম্মান আর্থ অ্যাওয়ার্ড লাভ করেন তিনি।

মিস কলকাতা খ্যাত শিনা চৌহান বাংলাদেশেও বেশ জনপ্রিয়। এদেশে পিঁপড়াবিদ্যা ছবিতে অভিনয় করেছেন। পাশাপাশি বাংলাদেশ প্রিমিয়ার লীগ ও মিস ওয়ার্ল্ড বাংলাদেশের উপস্থাপনাতেও দেখা গেছে তাকে।

এনই/এলএ

Advertisement