বিনোদন

রাজকুমার রাওয়ের পাগলামিতে বিরক্ত ঐশ্বরিয়া

বলিউডের উঠতি তারকা রাজকুমার রাও। তার সর্বশেষ মুক্তি পাওয়া ‘নিউটন’ ছবিটি সাড়া ফেলেছে বলিউড বক্স অফিসে, পেয়েছে অস্কার নমিনেশনও। তবে এসব কিছুকে ছাপিয়ে বর্তমানে সমালোচনায় আছেন ঐশ্বরিয়ার প্রতি অতিরিক্ত প্রেম দেখাতে গিয়ে।

Advertisement

জানা গেছে, সম্প্রতি নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন রাজকুমার। ‘ফ্যানি খান’ নামক ছবিটিতে তার বিপরীতে অভিনয় করছেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই। আর সেই সুযোগেই ঐশ্বরিয়ার ঘুম হারাম করে চলেছেন তিনি।

সারাক্ষণ অ্যাশের ফোনে কল আর মেসেজ দিয়ে এটা সেটা জানতে চাচ্ছেন রাজকুমার। ‘ফ্যানি খান’ ছবির ইউনিটের একটি সূত্র জানিয়েছে ঐশ্বরিয়াকে নিয়ে রাজকুমার রাওয়ের পাগলামিটা একটু বেশিই হচ্ছে। শুটিং সেটেও নাকি সারাক্ষণ ঐশ্বরিয়ার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকেন তিনি। এবং তার বিপরীতে অভিনয় করতে পারছেন বলে নিজেকে ভাগ্যবান মনে করেন। তবে কল আর মেসেজ নিয়ে বচ্চন পরিবারের বধু ঐশ্বরিয়া জানিয়েছেন ‘রাজকুমারের অতি উদ্দিপনা তাকে বিরক্ত করে চলেছে। এই পাগলামিটা থামা উচিত।’

তবে রাজকুমারের এই ঐশ্বরিয়া প্রেম নিয়ে শংকায় আছেন তার ভক্তরা। কেননা ঐশ্বরিয়ার মোহে না জানি তিনি আবার তার দীর্ঘদিনের প্রেমিকা পত্রলেখাকে ভুলে যান।

Advertisement

আরএএইচ/এলএ