খেলাধুলা

পিএসজি ছেড়ে বার্সায় যাচ্ছেন এমবাপে!

প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) নেইমার-এমবাপে জুটি বুঝি ভাঙতে চললো! কিলিয়ান এমবাপের বাবা জানিয়েছেন, তার ছেলে নাকি আগামী গ্রীষ্মে স্প্যানিশ ক্লাব বার্সেলোনায় যাওয়ার চিন্তা-ভাবনা করছেন।

Advertisement

পিএসজি অবশ্য এমবাপেকে দলে টেনেছে ধারে। ফ্রেঞ্চ চ্যাম্পিয়ন মোনাকোর কাছ থেকে গত মৌসুমে ১৮ বছর বয়সী এই ফরোয়ার্ডকে কিনে তারা। এমনিতেই নেইমারকে কিনতে রেকর্ড ১৯৮ মিলিয়ন ইউরো খরচ হয়ে গেছে ফরাসি ক্লাবটির। ধারে কেনার সময় শেষেও এমবাপেকে রেখে দিতে চাইলে আগামী মৌসুমে আরও ১৬৬ মিলিয়ন ইউরো গুনতে হবে তাদের।

এমতাবস্থায়, বার্সোলোনায় খালি হওয়া নেইমারের জায়গাটি ধরতে চাইছেন এমবাপে। স্প্যানিশ টক শো অনুষ্ঠান ‘কাডেনা কোপে’র মারফত জানা গেছে, এমবাপের বাবা নাকি এর মধ্যে কথা বলে ফেলেছেন বার্সেলোনার একজন প্রতিনিধির সঙ্গে। কথাবার্তা চূড়ান্ত হলে বার্সার পক্ষ থেকে ১২০ মিলিয়ন ইউরো আর আনুসঙ্গিক আরও ৩০ মিলিয়ন ইউরোতে চুক্তি হবে এমবাপের।

ফুটবল এজেন্ট জোসেপ মারিয়া মিঙ্গুইলা জানিয়েছেন, প্যারিসে জন্ম নেয়া এমবাপে কাতালুনিয়ায় যেতে ইচ্ছুক। কেননা ফ্রান্সের রাজধানীতে তিনি আর ফিরে যেতে চাইছেন না।

Advertisement

ফরাসি এই তারকা স্ট্রাইকারের প্রতি আগ্রহ আছে ইউরোপিয়ান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদেরও। তবে ক্রিশ্চিয়ানো, করিম বেনজেমা আর গ্যারেথ বেলের মত তারকাদের ভিড়ে খেলার সুযোগ কতটা পাবেন, সেই ভাবনাতেই এই সম্ভাবনাকে বাদ দিয়ে দিয়েছেন এমবাপে।

এমএমআর/জেআইএম