বিনোদন

ক্যাপ্টেন বারিস্তা কফি শপের উদ্বোধন করলেন আমিন খান

রাজধানীর উত্তরায় চালু হলো বিখ্যাত কফি শপ ক্যাপ্টেন বারিস্তা। ১২ নং সেক্টরের শাহ মখদুম এভিনিউয়ের ৬৯ নাম্বার বাড়িতে জমকালো আয়োজনের মধ্য দিয়ে রোববার সন্ধ্যায় এ কফি শপটি যাত্রা শুরু করে।

Advertisement

চিত্রনায়ক আমিন খান ফিতা ও কেক কেটে এ কফি শপটির উদ্বোধন করেন। এ সময় সুপার মডেল নাবিলা, নাজমি জান্নাত, আরিসা, লারা, মিথিলা, সোনিয়া ও তিশা উপস্থিত ছিলেন।

উদ্বোধনকালে চিত্রনায়ক আমিন খান কফি শপটির প্রশংসা করে বলেন, ক্যাপ্টেন বারিস্তার সুনাম অচিরেই ছড়িয়ে পড়বে তা নিঃসন্দেহে বলা যায়। উত্তরা কিংবা ঢাকার বুকে এমন ডেকোরেট কফি শপ খুঁজে পাওয়া দুর্লভ।

ক্যাপ্টেন বারিস্তার ম্যানেজিং ডিরেক্টর জাহিদ হাসান দিপু জানান, দীর্ঘদিন তিনি অস্ট্রেলিয়ায় থেকেছেন। তাই অস্ট্রেলীয় কফি শপের আদলেই গড়ে তুলেছেন ক্যাপ্টেন বারিস্তাকে।

Advertisement

তিনি আরও জানান, রাজধানীর মধ্যে উত্তরা একটি অভিজাত আবাসিক এলাকা। এখানে সম্ভ্রান্ত মানুষের বসবাস। সেই বিষয়টি মাথায় রেখেই মানসম্মত খাবারের নিশ্চয়তা নিয়ে ক্যাপ্টেন বারিস্তা যাত্রা শুরু করেছে। যারা কফি শপে নিয়মিত যান তাদের জন্য একটি নতুন চমক থাকছে ক্যাপ্টেন বারিস্তায়। বাংলাদেশে এই প্রথম জাফরান লাট কফির স্বাদ নেয়ার সুযোগ পাবেন কফিপ্রেমীরা।

ক্যাপ্টেন বারিস্তায় প্রতি সপ্তাহের বৃহস্পতিবার থাকবে লাইভ মিউজিক্যাল শো। আর বারিস্তার তৃতীয় তলায় থাকছে অ্যারাবিয়ান ফুডস অ্যান্ড আইসক্রিম পার্লারের বিশাল সমাহার। দ্বিতীয় তলায় কফির পাশাপাশি থাকছে বেভারেজ আইটেম, সি ফুডস আইটেম ও অস্ট্রেলীয় বিফ রিব।

আল-মামুন/আরএআর/আরআইপি

Advertisement