খেলাধুলা

লিটনের পর ফিরলেন ইমরুলও

ইমরান তাহিরের প্রথম ওভারেই ডি ককের কাছে ক্যাচ তুলে দিয়েছিলেন ইমরুল। ক্যাচ না ধরায় রক্ষা পেয়ে যান এই ওপেনার। তবে জীবন পেয়ে সেটা কাজে লাগাতে পারেননি বাঁহাতি এই তারকা। প্রেতোরিয়াসের বলে সেই ডি কককে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরে ফেছেন তিনি। আউট হওয়ার আগে তার ব্যাট থেকে আসে ৩১ রান।

Advertisement

এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ১৬ ওভার শেষে দুই উইকেটে ৭৫ রান। সাকিব ১১ ও মুশফিক ৬ রান নিয়ে ব্যাট করছেন।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে দুর্দান্ত খেলে যাচ্ছিলেন অনেকদিন পর ওপেনিং করার সুযোগ পাওয়া লিটন কুমার দাস ও ইমরুল কায়েস। প্রথম থেকেই পাওয়ার প্লের সদ্বব্যবহার করে মারমূখী ভঙ্গিতে খেলে যাচ্ছিলেন লিটন ও ইমরুল। তবে এই দু'জনের জুটিকে খুব বেশিদূর আগাতে দেননি দক্ষিণ আফ্রিকার তরুণ পেসার রাবাদা। লিটন দাসকে ২১ রানে সাজঘরে পাঠিয়েছেন এই পেসার।

লিটনের বিদায়ের পর সাকিবের সাথে জুটি বেঁধেছিলেন ইমরুল। তবে তাদের ২০ রানের জিটিতে ভাঙ্গন ধরিয়েছে প্রেতোরিয়াস। ইনিংসের ১৪তম ওভারের শেষ বলটি ইমরুল লেগ সাইড থেকে বেড়িয়ে যাওয়ার সময় খোঁচা মারতে গিয়ে উইকেট রক্ষক ডি ককের হাতে ধরা পরেন।

Advertisement

বাংলাদেশ একাদশ:

ইমরুল কায়েস, লিটন দাস, মুশফিকুর রহীম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, নাসির হোসেন, মোহাম্মদ সাইফ উদ্দিন, মাশরাফি বিন মর্তুজা, তাসকিন আহমেদ, রুবেল হোসেন

এমএএন/এমআর/জেআইএম

Advertisement