খেলাধুলা

ইনিংস শুরু করলেন ইমরুল-লিটন

অনেকদিন পর বাংলাদেশের যে কোন ফরমেটে ওপেনিং এ দেখা গেল না পরিচিত দুই মুখ তামিম ইকবাল এবং সৌম্য সরকারকে। তাদের পরিবর্তে ওপেনিং করতে এসেছে ইমরুল কায়েস এবং লিটন কুমার দাস

Advertisement

কিম্বার্লিতে টস জিতে ব্যাটিং নেয়া বাংলাদেশের দলে নেই ইনজুরি আক্রান্ত তামিম এবং মোস্তাফিজ। তামিমের দীর্ঘদিনের ওপেনিং সহোযোগী সৌম্য সরকারও নেই একাদশে।

চোটের কারণে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টে খেলতে পারেননি তামিম ইকবাল। ধারণা করা হচ্ছিল, সিরিজের প্রথম ওয়ানডেতে মাঠে দেখা যাবে দেশ সেরা এই ওপেনারকে। তবে ইনজুরি থেকে পুরোপুরি সুস্থ না হওয়ায় প্রথম ওয়ানডেতে খেলতে পারছেন না তামিম ইকবাল। এদিকে অনুশীলনে পা মচকে যাওয়ায় প্রথম ওয়ানডে খেলা হচ্ছে না টাইগারদের বোলিং আক্রমণের মূল অস্ত্র মোস্তাফিজুর রহমানের।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ বিনা উইকেটে ৪ ওভারে ১৬ রান।

Advertisement

এদিকে ইনিংসের শুরু করেন রাবাদা অয়াইড বল দিয়ে। ফলে বল গণণা শুরুর আগেই বাংলাদেশের স্কোরবোর্ডে একটি রান যুক্ত হয়েছিল। যদিও রানটি অতিরিক্ত!

বাংলাদেশ একাদশ: ইমরুল কায়েস, লিটন দাস, মুশফিকুর রহীম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, নাসির হোসেন, মোহাম্মদ সাইফ উদ্দিন, মাশরাফি বিন মর্তুজা, তাসকিন আহমেদ, রুবেল হোসেন।

এমএএন/আইএইচএস/আইআই

Advertisement