জোকস

আজকের জোকস : আপনার স্ত্রী সন্দেহের চোখে দেখে

আপনার স্ত্রী সন্দেহের চোখে দেখেএক মহিলা সেক্রেটারি অফিসে গিয়ে তার বসকে বলছে-সেক্রেটারি : স্যার, আপনার স্ত্রী সবসময় আমাকে সন্দেহের দৃষ্টিতে দেখে। কারণ কী?বস : কারণ তোমার আগে সে আমার সেক্রেটারি ছিলো, তাই।

Advertisement

আরও পড়ুন- আজকের জোকস : বউয়ের সঙ্গে লোকটা আমার বন্ধু না

****

বউয়ের জীবনে সবচেয়ে সুখের দিনমায়ের সঙ্গে বিয়ে দেখতে গেছে বল্টু। বিয়ে দেখতে দেখতে বউয়ের দিকে তাকিয়ে বল্টু তার মাকে জিজ্ঞেস করলো-বল্টু : আচ্ছা মা, বউ সাদা পোশাক পরে বসে আছে কেন?মা : সাদা পোশাক হচ্ছে সুখের প্রতীক। আজ বউয়ের জীবনে সবচেয়ে সুখের দিন, তাই সে সাদা পোশাক পরেছে।বল্টু : হুমম বুঝলাম। কিন্তু বর কেন কালো পোশাক পরেছে?

Advertisement

আরও পড়ুন- আজকের জোকস : বিয়ের আগে প্রেম

****

কী সুন্দর মেয়েগুলোএক ভদ্রমহিলার তিনটি বিবাহযোগ্য কন্যা আছে। তারা অপূর্ব সুন্দরী কিন্তু তাদের প্রত্যেকের একটি মুদ্রাদোষ আছে। সেটা ‘ট’ উচ্চারণ করে কথা বলার।

সেদিন পাত্রপক্ষ দেখতে আসবে বলে ঠিক করেছে। তাদের মা বললেন- মা : পাত্রপক্ষ দেখার সময় কোন কথা বলবে না। যা জবাব দেবার আমিই দেব।

Advertisement

যথাসময়ে পাত্রপক্ষ হাজির। মেয়ে তিনটিকে দেখার পর বললেন– পাত্রপক্ষ : আহা, কী সুন্দর মেয়েগুলো। যেমন নাক চোখ, তেমনই মেঘবরণ চুল।

পাত্রপক্ষ চুলের প্রশংসা করতে হঠাৎ একটি মেয়ে ফস করে বলে ফেললেন– মেয়ে : টবু টো টুলে টেল দিইনি। দ্বিতীয় : এই ডিডি, টুই কটা বললি যে? তৃতীয় : আমি বেশ টুপটাপ।

এসইউ/পিআর