খেলাধুলা

আবারও মোহামেডানের নায়ক মিঠুন

মিঠুন কী তাহলে সুপার সাব হয়ে যাচ্ছেন? টানা দুই ম্যাচে বদলি হিসেবে নেমে জেতানোর পর ছোট-খাটো গড়নের এ স্টাইকারের নামের আগে এ উপাধি তো বসিয়ে দিতেই পারে সমর্থকরা।

Advertisement

মুক্তিযোদ্ধার বিরুদ্ধে আগের ম্যাচে ৮০ মিনিটে বিপলু আহামেদের পরিবর্তে নেমে মোহামেডানকে জিতিয়েছেন ইনজুরি সময়ে গোল করে। শনিবার এমিলির পরিবর্তে ৮১ মিনিটে মাঠে নেমে গোল করে বাদার্সের বিরুদ্ধে মোহামেডানকে জেতালেন। তাও সেই ইনজুরি সময়ে। এ নিয়ে টানা তিন ম্যাচ জিতলো সাদা-কালোরা।

শনিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ঘটনাবহুল ম্যাচে মোহামেডান ৪-৩ গোলে হারিয়েছে কমলা জার্সিধারীদের। মোহামেডানের বাকি ৩ গোলের দুটি করেছেন নাইজেরিয়া কিংসলে চিগোজি এবং একটি বিপলু আহমেদ। ব্রাদার্সের গোল করেছেন অগাস্টিন, জুনাপিও এবং মেজবাহ।

ষষ্ঠ মিনিটে প্রথম সুযোগ কাজে লাগিয়ে এগিয়ে যায় মোহামেডান। অনিকের পাস থেকে গোল করেন বিপলু। ১১ মিনিটে বক্সে মোহামেডানের ডিফেন্ডার মানিকের হাতে বল লাগলে পেনাল্টি পায় ব্রাদাস। অগাস্টিনের স্পট কিক ম্যাচে ফেরায় ব্রাদার্সকে।

Advertisement

বিরতির আগে মেজবাহর গোলে এগিয়ে যায় ব্রাদার্স। ৫৮ মিনিটে সমতায় ফেরে মোহামেডান। ইলিয়াসুর পাস থেকে গোল করেন কিংসলে। ৬৭ মিনিটে ডি বক্সে জাহিদ হাসান এমিলিকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন ব্রাদার্সের লিটন। পেনাল্টি থেকে গোল করে মোহামেডানকে এগিয়ে দেন কিংসলে।

৭৯ মিনিটে আবার পেনাল্টি। এবার ব্রাদার্সের। বক্সে ব্রাদার্সের জুনাডিওকে ফাউল করেন মোহামেডানের বাবুল। পেনাল্টি থেকে ব্রাদার্সকে সমতায় ফেরান জুনাপিও। যোগ করা সময়ের গোলে লিগের পঞ্চম জয় নিশ্চিত হয় মোহামেডানের। গোল করেন মিঠুন চৌধুরি। ১১ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে মোহামেডান পঞ্চম স্থানে রয়েছে। ৬ পয়েন্ট নিয়ে ১২ দলের মধ্যে ব্রাদার্স ১১তম।

আরআই/আইএইচএস/জেআইএম

Advertisement