বিনোদন

পরিচয়পত্র পেলেন শিল্পীরা, শিল্পী সংঘ পেল টেলিভিশন

নাট্য শিল্পীদের সমন্বয়ে গঠিত অভিনয় শিল্পী সংঘের সদস্যরা নিজেদের পরিচয়পত্র পেলেন। গতকাল (শুক্রবার) রাজধানীর নিকেতনে অবস্থিত শিল্পী সংঘের কার্যালয়ে একে একে নাটকের অভিনয় শিল্পীদের পরিচয়পত্র বুঝিয়ে দেয়া হয়।

Advertisement

এসময় পুরো পরিবেশটাই তারকাদের উপস্থিতিতে উৎসবে পরিণত হয়। অনেকে মেতে ওঠেন আড্ডা, সেলফি আর ফেসবুক পোস্ট-এ। সেখানে উপস্থিত ছিলেন কয়েক শতাধিক অভিনয় শিল্পী।

এ প্রসঙ্গে শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম বলেন, শিল্পীদের সবচেয়ে বড় পরিচয় হচ্ছে তারা শিল্পী। তবে এর বাইরে চলতে ফিরতে বিভিন্ন সময় এবং দূরযাত্রায় শিল্পীর একটা পরিচয়পত্র থাকা প্রয়োজন।

তিনি বলেন, অনেক সময় ঢাকার বাইরে থেকে শুটিং শেষে ফেরার পথে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা শিল্পীদের নানা রকম হয়রানি করেন। কারণ, তারা সব শিল্পীকে মুখ দেখে নাও চিনতে পারেন। এ পরিচয়পত্র সেই দুর্ভোগ থেকে শিল্পীদের রক্ষা করবে। শুধু তাই নয়, শিল্পীরা এই পরিচয়পত্রের মাধ্যমে ল্যাবএইড হাসপাতাল, স্বপ্নসহ বেশ কিছু স্বনামধন্য প্রতিষ্ঠান থেকে বিশেষ সেবা পাবেন।

Advertisement

পরিচয়পত্র গ্রহণ শেষে শিল্পী সংঘের নির্বাচনে পরাজিত প্রার্থী হয়েও অভিনেতা কামাল হোসাইন বাবর শিল্পী সংঘের অফিসে একটি এলইডি টেলিভিশন দিয়েছেন। উদ্দেশ্য- সব শিল্পর মধ্যে পারস্পরিক সম্প্রতি অটুট রাখার।

বাবর বলেন, আমাদের শিল্পী সংঘের মধ্যে কোনো দ্বন্দ্ব নেই। দিন শেষে আমরা সবাই শিল্পী। শিল্পী সংঘের অফিসে টেলিভিশন দিয়েছি। কারণ শিল্পীদের অফিসে সবসময় তাদের আনাগোনা থাকবে। বিভিন্ন খবরাখবর, সম্প্রচার যাতে সহজেই উপভোগ করা যায় সেজন্য টেলিভিশনটি দিয়েছি। নির্বাচনে পরাজিত হলেও আমার মধ্যে কোনো দুঃখ-ক্ষোভ নেই।

এলএ/এইচএন/জেআইএম

Advertisement