বিনোদন

মিস ওয়ার্ল্ড বাংলাদেশের সেরা সুন্দরীদের পুরস্কৃত করল ভিশন

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ এর অনুষ্ঠানের সমাপনী হয়েছে গেল ৪ অক্টোবর। জান্নাতুল নাঈম এভ্রিলকে বাদ দিয়ে নানা বিতর্কের অবসান হয়েছে জেসিয়া ইসলামকে নতুন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ঘোষণার মাধ্যমে। এই আয়োজনের নিবেদনে ছিল আরএফএল এর পণ্য ভিশন ইলেকট্রনিক্স।

Advertisement

গতকাল (শুক্রবার) রাতে গুলশানের একটি অভিজাত হোটেলে আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজ ও ওমিকন এন্টারটেইনমেন্টকে সঙ্গে নিয়ে ভিশন ইলেকট্রনিক্স বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিয়েছে।

এসময় উপস্থিত ছিলেন অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক নাসরিন চৌধুরী, আরএফএল এর ব্যবস্থাপনা পরিচালক আর এন পল, এক্সিকিউটিভ ডিরেক্টর মোহাম্মদ মনিরুজ্জামান, চিফ অপারেটিং অফিসার বিপ্লব কুমার বিশ্বাস, ভিশন ইলেকট্রনিক্সের সেলস ও মার্কেটিং ভিশনের জেনারেল ম্যানেজার মাহাবুবুল ওয়াহিদ, প্রাণ-আরএফএল গ্রুপের মিডিয়া প্রধান সুজন মাহমুদ, গণমাধ্যম ব্যক্তিত্ব ফারহানা নিশো প্রমুখ।

সেরা ১০ সুন্দরীর হাতে পুরস্কার তুলে দেয়ার সময় আরএফএল’র ব্যবস্থাপনা পরিচালক আর এন পল বলেন, ‘ভিশন তথা প্রাণ-আরএফএল গ্রুপ মিস ওয়ার্ল্ড এর মতো আয়োজনের সঙ্গে থাকতে পেরে আনন্দিত। আমাদের দেশ থেকে একটি মেয়ে বিশ্বমঞ্চে বাংলাদেশকে রিপ্রেজেন্ট করবে, একইভাবে প্রাণ-আরএফএল গ্রুপ বিশ্বের ১৩০টি দেশে বাংলাদেশকে রিপ্রেজেন্ট করছে। মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হয়ে যিনি বিশ্বমঞ্চে যাচ্ছেন তার জন্য শুভকামনা থাকলো। আশা করছি তিনি বিশ্বমঞ্চে দেশের মুখ উজ্জ্বল করে সুনাম বয়ে আনবেন।’

Advertisement

অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী বলেন, ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মতো আয়োজন সফল করতে ভিশন ইলেকট্রনিক্স আমাদের সঙ্গী ছিল। প্রতিষ্ঠানটির কর্তাদের কাছে কৃতজ্ঞতা জানাই। কিন্তু ভুল ক্রুটি ছিল। সবকিছু ছাপিয়ে আয়োজনটি সফল করতে পেরে আমরা আনন্দিত। আগামীতে আরো ভালো কাজের সঙ্গে ভিশন তথা প্রাণ-আরএফএল গ্রুপকে সাথে পাবো এটাই আশা করছি।’

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলাম পেয়েছেন ৫৫ ইঞ্চি এলইডি কালার ভিশন টেলিভিশন। যৌথভাবে ২য় রানার আপ চমক ও সঞ্চিতা রানী দত্ত পেয়েছেন ৩২ ইঞ্চি এলইডি কালার ভিশন টেলিভিশন। বাকি ৭ সুন্দরী পেয়েছেন ভিশনের পক্ষ থেকে শুভেচ্ছা পুরস্কার।

এনই/এলএ

Advertisement