জোকস

আজকের কৌতুক : মেয়েটিকে বিয়ে করবি না কেন

কৌতুক- এক : মেয়েটিকে বিয়ে করবি না কেন১ম বন্ধু : মেয়েটিকে বিয়ে করবি না কেন? বিয়ে ভেঙে দিয়েছিস কেন?২য় বন্ধু : বিয়ে করবো না তাই।১ম বন্ধু : কেন? মেয়ে দেখতে খারাপ?২য় বন্ধু : নাহ! মেয়ে হুরপরি লেভেলের সুন্দরী।১ম বন্ধু : তাহলে মেয়েটিকে বিয়ে করবি না কেন? মেয়ের কি চরিত্র খারাপ?২য় বন্ধু : নাহ! মেয়ের চরিত্র খুবই ভালো। মেয়ে কখনো প্রেমট্রেম করে নাই।১ম বন্ধু : তাহলে সমস্যাটা কী? মেয়ে কি মুডি টাইপ? কথাবার্তা বলে না এমন? অসামাজিক টাইপের?২য় বন্ধু : আরে নাহ! মেয়ে মুডি না। কথাবার্তা সুন্দর করে বলে।১ম বন্ধু : আজিব! তাহলে সমস্যাটা কী? মেয়ে কি অতিরিক্ত মডার্ন? ছোটখাটো জামাকাপড় পরে ঘুরে বেড়ায়?২য় বন্ধু : কী যে বলিস! মেয়ে অতিরিক্ত মডার্ন না। ঠিক আছে।১ম বন্ধু : প্লিজ বলবি, তাহলে কেন বিয়ে করলি না?২য় বন্ধু : আরে দোস্ত, ওইসব কোন সমস্যা না। সমস্যা হলো মেয়ে আর্জেন্টিনার সাপোর্টার!

Advertisement

আরও পড়ুন- আজকের কৌতুক : রক্ত দিয়ে লাভ লেটার

****

কৌতুক- দুই : ২টা অক্ষর শিখছোসএকদিন এক পাগল চিকিৎসককে জিজ্ঞেস করল-পাগল : ডাক্তার সাব, আপনি কতদূর পড়েছেন?চিকিৎসক : মানে?পাগল: পড়াশোনা কোন ক্লাস পর্যন্ত?চিকিৎসক : বিএ পর্যন্ত!পাগল : শালা, এতদিনে ২টা অক্ষর শিখছোস, তা-ও আবার উলটা।

Advertisement

আরও পড়ুন- আজকের কৌতুক : গরুই সবচেয়ে চালাক প্রাণি

****

কৌতুক- তিন : চোরের ওপর মোটা মহিলাএক ইয়া মোটা মহিলা বাসায় এক চোর ধরলো। আর তার উপর বসলো, যাতে চোরটা পালাতে না পারে। তারপর চাকরকে বললো, পুলিশে খবর দিতে।চাকর : আমার জুতা কোথায় গেল? খুঁজে পাচ্ছি না তো!চোর : আরে জুতা না পাইলে আমারটা পইরা যা বাপ। তা-ও তাড়াতাড়ি যা।

এসইউ/এমএস

Advertisement