দেশজুড়ে

খেলার অপরাধে ছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক

কক্সবাজারের মহেশখালীতে মাদরাসার তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে বেধড়ক পিটিয়ে অজ্ঞান করেছেন এক শিক্ষক। আহত শিক্ষার্থীকে মহেশখালী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Advertisement

ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার মহেশখালী উপজেলার শাপলাপুর ষাইটমারা মহিউস সুন্নাহ দাখিল মাদরাসায়। ১০ বছর বয়সী শিক্ষার্থী তানিয়া সুলতানা রিয়া ওই মাদরাসার তৃতীয় শ্রেণিতে পড়ে।

স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার বেলা ১১টায় মাদরাসার শিক্ষক মহি উদ্দিন পার্শ্ববর্তী রুমে ক্লাস নিচ্ছিলেন। এ সময় তৃতীয় শ্রেণির শিক্ষার্থীরা পাশের বারান্দায় খেলা করার অপরাধে শিক্ষক মহি উদ্দিন ছাত্রী রিয়া, সায়মা ও আসমাকে বেধড়ক প্রহার করে।

একপর্যায়ে ওই শিক্ষক রিয়াকে চুল ধরে টানাহেচড়া করে মাটিতে ফেলে দিলে রিয়া অজ্ঞান হয়ে যায়। সে মাটিতে পড়ে থাকতে দেখে প্রহারকারী শিক্ষক পালিয়ে যান। খবর পেয়ে ছাত্রীর অভিভাবকরা এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করান। ওই শিক্ষকের বিরুদ্ধে সব সময় শিক্ষার্থীদের বেধড়ক প্রহারের অভিযোগ করেন এলাকাবাসী।

Advertisement

মাদরাসার সুপার নেজাম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে। মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি ডা. ওসমান গনি জানান, ঘটনার সংবাদ পেয়ে অভিভাবকরা ছাত্রীকে উদ্ধার করে মহেশখালী হাসপাতালে ভর্তি করে চিকিৎসার ব্যবস্থা করে।

মহেশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবুল কালাম জানান, ঘটনার বিষয়ে বুধবার আহত শিক্ষার্থীর অভিভাবক ও অভিযুক্ত শিক্ষককে ডাকা হয়েছে। তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

সায়ীদ আলমগীর/এএম/পিআর

Advertisement