বিনোদন

বঙ্গবিডির ইউটিউবে দুলাভাই জিন্দাবাদ

ডিপজলের অতি প্রতীক্ষিত চলচ্চিত্র ‌‘দুলাভাই জিন্দাবাদ’। ছবিটি মুক্তির আগে বেশ কিছু চমক নিয়ে হাজির বঙ্গ’র ডিজিটাল প্লাটফর্মে। বঙ্গবিডি’র ইউটিউব চ্যানেলে ইতোমধ্যে মুক্তি পেয়েছে এর ট্রেলার এবং দুটি গান। প্রকাশের অপেক্ষায় আছে আরও দুটি গান। একজন ভ্যান গাড়িওয়ালার জীবনের টানাপোড়েনের গল্প নিয়ে আসছেন এলাকার কমন দুলাভাই ডিপজল।

Advertisement

ছবিতে তার স্ত্রীর ভূমিকায় দেখা যাবে মৌসুমীকে। এবং তার দুই শালীর চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মীম ও কথা। এছাড়া ডিপজলের স্ত্রীর বড় ভাইয়ের ভূমিকায় আছেন নাদির খান। এই ছবিতে বিদ্যা সিনহা মিমের সঙ্গে জুটি বেঁধে হাজির হবেন হার্টথ্রুব নায়ক বাপ্পী চৌধুরী। এতে খলনায়কের ভূমিকায় থাকছেন অমিত হাসাত ও আহম্মেদ শরীফ।

রাজেশ ফিল্মস প্রযোজিত ও মনতাজুর রহমান আকবর পরিচালিত এই ছায়াছবির গানগুলোতে সুরারোপ করেছেন বেলাল খান, ইমরান মাহমুদ, কবির বকুল ও ইমন সাহা। নাদির খানের কাহিনীতে এই ছায়াছবির সংলাপ রচনা করেছেন আব্দুল্লাহ জহির বাবু। চিত্রগ্রহণে আছেন ইসতেফা রহমান ও সম্পাদনায় তৌহিদ হোসেন চৌধুরী।

শতাধিক প্রেক্ষাগৃহে ‘দুলাভাই জিন্দাবাদ’র শুভমুক্তি হতে যাচ্ছে আগামী ২০ অক্টােবর।

Advertisement

‘দুলাভাই জিন্দাবাদ’ ছবির গান দেখার জন্য ক্লিক করুন https://www.youtube.com/watch?v=wLyc_q77CqQ এবং https://www.youtube.com/watch?v=ypdXcWQ9IGA- ঠিকানায়।

এলএ