দেশজুড়ে

অপহরণের চারদিন পর নদীতে প্রবাসীর মরদেহ

কুষ্টিয়ার কুমারখালীর বাঁধবাজারস্থ কালীগঙ্গা নদী থেকে অপহরণের চারদিন পর রাকিবুল ইসলাম (৩২) নামে এক মালয়েশিয়া প্রবাসীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে বাঁধবাজার ক্যাম্প সংলগ্ন কালীগঙ্গা নদী থেকে পুলিশ অপহৃত রাকিবুলের মরদেহ উদ্ধার করে।

Advertisement

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, উপজেলার চাপড়া ইউনিয়নের পাহাড়পুর স্কুলপাড়া গ্রামের মন্টু বিশ্বাসের ছেলে রাকিবুল (৩২) গত দু'মাস আগে মালয়েশিয়া থেকে ছুটিতে বাড়িতে আসেন। বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি পাশের গ্রাম কাঞ্চনপুর তার শ্বশুর বাড়িতে বেড়াতে যান। এরপর আর বাড়ি ফেরেননি।

রাকিবুলের ছোট ভাই রকিব জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় ভাই রাকিবুল তার মোটরসাইকেল নিয়ে শ্বশুর বাড়িতে যায়। কিছু সময় পরে বাঁধবাজার এসে ছোট ভাই রকিবকে মোটরসাইকেল দিয়ে আবার শ্বশুর বাড়িতে চলে যায়। এরপর রাত ১০টার দিকে রাকিবুল ফোন দিয়ে জানায় সে বাড়িতে আসবে। কিছু সময় পরই তার মোবাইল বন্ধ হয়ে যায়। রাকিবের শ্বশুর বাড়ির লোকজন ও পরিবারের সদস্যারা স্থানীয় আত্মীয় স্বজনসহ সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেও কোনো সন্ধান পাইনি।

রোববার সকালে স্থানীয়রা কালীগঙ্গা নদীর মধ্যে একটি মরদেহ দেখতে পায়। পরে রাকিবুলের পরিবারের লোকজন এসে মরদেহ শনাক্ত করে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Advertisement

এ ঘটনায় পুলিশ চাপড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ইউপি মেম্বার শ্যামপুর গ্রামের ইব্রাহিম শাহের ছেলে মনোয়ার হোসেন লালন ও সোহেল নামে দুইজনকে আটক করেছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল কালাম সাহিদ জানান, ঘটনার বিষয়ে তদন্ত চলছে। হত্যাকারীদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।

আল-মামুন সাগর/এফএ/আইআই

Advertisement