বিনোদন

কলকাতা থেকে প্রচুর প্রশংসা পাচ্ছি : মিম

চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম যেন হাওয়ার উড়ছেন! এই পূজায় (২২ সেপ্টেম্বর) কলকাতায় মুক্তি পেয়েছে তার অভিনীত ছবি ‘ইয়েতির অভিযান’। এছাড়া আগামী ১৩ অক্টোবর সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে মিম অভিনীত ‘দুলাভাই জিন্দাভাই’ ছবিটি। মুক্তির অপেক্ষায় আছে ‘দাগ’ নামের ছবিটিও।

Advertisement

হাতে রয়েছে আরো কয়েকটি ছবি, যার শুটিং চলছে। বর্তমানে পূজার ছবিতে মিম রয়েছেন রাজশাহীতে তার মামা বাড়ি। মুঠোফোনে মিম কথা বললেন জাগো নিউজের বিনোদন বিভাগে...

জাগো নিউজ : এখন কোথায় আছেন?মিম : আমি এখন রাজশাহীর বাঘায় আছি। এখানে আমার মামা বাড়িতে পূজা উদযাপন করতে এসেছি। দুই বছর পর এলাম, গত বুধবার। খুব আনন্দ লাগছে।

জাগো নিউজ : স্পেশাল কোনো আনন্দ.....মিম : মামা বাড়িতে পূজার সবই স্পেশাল। বিভিন্ন পূজা মণ্ডপ ঘুরে দেখছি। আমার আসার খবরে আশপাশে থেকে অনেকেই আসছেন। আমার সঙ্গে ছবি তুলছেন, কথা বলছেন। এখানে আমার অনেক সময় কেটেছে। অনেকদিন থেকেছি। নিজের খুবই চেনা জায়গা। কিন্তু এবার মনে হচ্ছে নতুন করে দেখছি। বাসা থেকে বের হওয়া মুশকিল হয়ে পড়েছে। এটাও ঠিক যে সবাই ভালোবাসা থেকেই আমার সঙ্গে দেখা করতে আসছেন। এমন অবস্থা এর আগে কখনোই হয়নি। তবে সবকিছু দারুণ উপভোগ করছি। ঢাকা ফিরবো ৩ অক্টোবর।

Advertisement

জাগো নিউজ : পূজা উপলক্ষে কলকাতায় ‘ইয়েতির অভিযান’ মুক্তি পাচ্ছে। সেখান থেকে কোনো সাড়া পাচ্ছেন? মিম : শুটিং ব্যস্ততার কারণে আমি ছবিটি কলকাতায় মুক্তির সময় সেখানে যেতে পারিনি। কলকাতায় যারা ছবিটি দেখেছেন তারা আমার অভিনয়ের খুব প্রশংসা করছেন। এছাড়া ইউটিউবে ছবিটি মুক্তির পর থেকে অনেক রিভিউ বের হয়েছে। সেখানে আমারও প্রচুর প্রশংসা হচ্ছে। তারকাবহুল ও বিগ বাজেটের এই ছবিটি দিয়ে কলকাতার সব শ্রেণির দর্শকদের সামনে হাজির হতে পেরেছি। এটা বড় পাওয়া। তাছাড়া বর্তমানে মুক্তি পাওয়া ছবিগুলোর মধ্যে রেটিংয়ের দিক দিয়ে হাইস্ট রয়েছে এবং শুনেছি মুক্তির পর শো-গুলো হাউজফুল যাচ্ছে। সবমিলিয়ে বলবো ‘ইয়েতির অভিযান’ ছবিটিতে কলকাতার দর্শক আমাকে গ্রহণ করেছে।

জাগো নিউজ : ছবিটি যৌথ প্রযোজনা থেকে সরে এলো কেন?মিম : এটা আমি ভালো জানি না। ছবির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া কর্তৃপক্ষ ভালো বলতে পারবে। তবে আমি শুনেছি নতুন নীতিমালা তৈরিতে যে সময় লাগছে তাতে এদেশে মুক্তি দিতে জটিলতা বাঁধত। তাছাড়া গল্পের প্রযোজনে এখানে তেমন শুটিং হয়নি, যা হয়েছে দেশের বাইরে। তাই ঝামেলা এড়াতে যৌথ প্রযোজনা থেকে সরে গেছে ‘ইয়েতির অভিযান’।

জাগো নিউজ : শোনা যাচ্ছে ইয়েতির অভিযান সাফটা চুক্তিতে বাংলাদেশে মুক্তি পাবে। আপনি কিছু জানেন?মিম : এটা আমার জানা নেই। সুতরাং এই বিষয়ে কোনো মন্তব্য করতে চাই না।

জাগো নিউজ : ‘আমি নেতা হবো’ ছবির শুটিং কি অবস্থা?মিম : এই ছবির আর চার-পাঁচটা সিকোয়েন্স বাকি আছে। এরপর গানের শুটিং হবে সিঙ্গাপুরে। আর গেল সপ্তাহে একটা আইটেম গানের শুটিং করলাম এফডিসিতে। একেবারে ধামাকা গান। শুধু তাই নয়, এরপর ‘মামলা হামলা ঝামেলা’ নামে আরো একটি ছবি করবো শাকিব ভাইয়ের সঙ্গে। ‘আমি নেতা হবো’ ছবিটি দারুণভাবে কাজ চলছে। শাকিব ভাইয়ের সঙ্গে অনেক বছর পর দর্শকরা আমাকে দেখতে পাবেন এই ছবিটির মাধ্যমে। এখানে কিছু চমক পাবেন দর্শক। সেগুলো সিক্রেট রইলো।

Advertisement

জাগো নিউজ : বাপ্পীর সঙ্গে ‘দাগ’ এবং ‘দুলাভাই জিন্দাবাদ’ মুক্তির অপেক্ষায় আছে। জুটি হিসেবে জনপ্রিয়তায় আপনাদের গ্রহণযোগ্যতার বিষয়টি কীভাবে দেখেন? মিম : আমি মনে করি দর্শকরা আমাদের জুটি গ্রহণ করেছে বলেই আমরা জনপ্রিয়তার তকমা পেয়েছি। জনপ্রিয়তা এনে দেয়ার বিষয়টি দর্শকদের হাতে। সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে, ইদানিং বাপ্পীর সঙ্গে জুটি হয়ে কাজ করতে প্রচুর ছবির প্রস্তাব আসছে।

আবার অনেকেই বলেন শুভ বা আরও অনেক নায়ক আছে তাদের সঙ্গে কেন ছবি করি না। আমার কথা হচ্ছে, শুভ’র সঙ্গে তো আমার ছবির অফার আসে না। যার সঙ্গে ছবির অফার আসুক না কেন আমি ভালো গল্প-চরিত্র হলে কাজ করতে রাজি হই।

এনই/এলএ