বিনোদন

মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্র্যান্ড ফিনালে নাচবেন নিরব

লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্র্যান্ড ফিনাল আগামীকাল (২৯ সেপ্টেম্বর, শুক্রবার)। অনুষ্ঠানটি সফল করতে আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজ ও ওমিকন এন্টারটেইনমেন্ট নিয়েছে নতুন কিছু পরিকল্পনা। অনুষ্ঠানে থাকবে চমক জাগানিয়া কিছু পরিবেশনা।

Advertisement

অনুষ্ঠানে একটি অংশে পারফর্ম করবেন চিত্রনায়ক নিরব। তার সঙ্গে নাচে জুটি বাঁধবেন প্রান্তি। জাগো নিউজকে নিরব বলেন, ‘আমি তিনটি জনপ্রিয় গানে নাচব। গানগুলো হচ্ছে- ঝরা পাতা ঝরে যায়, মাঝে মাঝে ও আমার মাঝে নেই এখন আমি। তিনটি গানের কোরিওগ্রাফি করছেন ইভান শাহারিয়ার সোহাগ।’

আয়োজক সূত্রে জানা গেছে, নিরব ছাড়াও গ্র্যান্ড ফিনালের অনুষ্ঠানে দেশের শীর্ষ কয়েকজন তারকা মঞ্চে চমক দেখাবেন। মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্র্যান্ড ফিনাল উপস্থাপনা করবেন শিনা চৌহান। শুক্রবার সন্ধ্যা ৭টা থেকে পুরো অনুষ্ঠানটি বসুন্ধরা কনভেনশন সেন্টার থেকে সরাসরি সম্প্রচার করবে এনটিভি।

সুন্দরী অন্বেষণের সবচেয়ে বড় আয়োজন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ অনুষ্ঠান ২৫ হাজার প্রতিযোগী থেকে বর্তমানে সেরা ১০ জন লড়ছে নিজেদের শ্রেষ্ঠত্ব লড়াইয়ে। এর মধ্য থেকে বিজয়ী একজন যাবেন চীনে ৬৭তম বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে।

Advertisement

টাইটেল স্পন্সর লাভেলো ছাড়াও ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র সঙ্গে রয়েছে সজীব গ্রুপ, রংধনু গ্রুপ, ভীশনসহ আরও অনেক পার্টনার এবং অ্যাসোসিয়েট। মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে জাগো নিউজ।

এনই/আরএস/জেআইএম