জোকস

আজকের জোকস : চুষে আবার রেখে দেই

চুষে আবার রেখে দেইএক দোকানদার বাড়িতে খেতে গেছে। তার ছোট্ট মেয়েটি দোকান পাহারা দিচ্ছে। এমন সময় এক খদ্দের এলো-খদ্দের : এই যে খুকি, এখানে যে এতো লজেন্স আছে- তোমার খেতে ইচ্ছা করে না?মেয়ে : খেতে তো ইচ্ছা করে, কিন্তু গুনতিতে কম হলে বাবা বকবে।খদ্দের : তার মানে তুমি চুরি করে লজেন্স খাওনা তাই তো?মেয়ে : না খাই, তবে গুনতিতে যাতে কম না হয়, তাই চুষে আবার রেখে দেই।

Advertisement

আরও পড়ুন- আজকের জোকস : পাগলা কুকুর দাঁড়িয়ে আছে

****

কেউ হাত দিবেন নাদেয়ালে সাঁটানো পোস্টার পড়াটা বাবলুর অভ্যাস হয়ে গেছে। তাই রাতের বেলায় সড়কবাতির খুঁটির একটু ওপরে একটি পোস্টার দেখে থমকে দাঁড়াল সে। কিন্তু বিদ্যুৎ না থাকায় কিছুতেই ওই পোস্টারটি পড়তে পারছিল না। সকাল হলে কেউ না কেউ পোস্টারটি ছিঁড়ে ফেলবে, এই ভয়ে সে ভাবল, খুঁটির ওপরে উঠে মোবাইলের আলো দিয়েই পোস্টারটি পড়বে।

Advertisement

যেই ভাবা সেই কাজ। বাবলু তরতর করে খুঁটির উপরে উঠে গেল। খুঁটির ওপরে উঠেই মোবাইলের আলো জ্বালিয়ে বাবলু পোস্টার পড়ল। তাতে লেখা-‘এই খুঁটিতে আজকেই নতুন রং করা হয়েছে। দয়াকরে কেউ হাত দিবেন না।’

আরও পড়ুন- আজকের জোকস : জন্মদিনে একটা রিং দেব

****

তোমার শেষ ইচ্ছা কীপল্টুর ফাঁসির রায় হলো-পুলিশ : পল্টু মরার আগে তোমার শেষ ইচ্ছা কী?পল্টু : আমার শেষ ইচ্ছা পূরণ করবেন?পুলিশ : হ্যাঁ, করবো।পল্টু : তাহলে ফাঁসির সময় আমার মাথা নিচে দিবেন আর পা উপরে দিবেন।

Advertisement

এসইউ/এমএস