জাতীয়

উল্টো পথে যাওয়া সচিবের গাড়িচালককে অব্যাহতি

পরপর দু’দিন উল্টো পথে (রং সাইড) চলতে গিয়ে পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের ভারপ্রাপ্ত সচিব মাফরুহা সুলতানার গাড়ি ধরার পর গাড়িচালক বাবুল মিয়াকে অব্যাহতি দেয়া হয়েছে। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ জাকির হোসেন মঙ্গলবার সাংবাদিকদের এ তথ্য জানান।

Advertisement

সচিব সাংবাদিকদের সঙ্গে কথা না বললেও এর আগে সচিবের দফতরের এক কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে জানান, সচিবের অনুমতি ছাড়াই চালক বাবুল মিয়া দ্বিতীয় দিন গাড়ি উল্টো পথে চালিয়েছেন। গাড়িচালকের বিরুদ্ধে আজকালের মধ্যেই ব্যবস্থা নেয়া হবে।

পরে জাকির হোসেন বলেন, ‘ড্রাইভারকে (বাবুল মিয়া) চাকরি থেকে অব্যাহতি দেয়া হয়েছে। তিনি মূলত সমবায় অধিদফতরের গাড়িচালক। এক বছর ধরে তিনি সচিবের গাড়ি চালাচ্ছিলেন।’

মঙ্গলবার বেলা ১টার দিকে দেখা করার জন্য সাংবাদিকরা সচিবালয়ে সমবায় সচিব মাফরুহা সুলতানার দফতরে যান। কিন্তু তিনি কথা বলতে রাজি হননি।

Advertisement

গত রোববার রাজধানীর হেয়ার রোডে উল্টো পথে আসায় মাফরুহা সুলতানার গাড়ি পুলিশের হাতে ধরা পড়ে। পরদিন (সোমবার) বাংলামোটরে উল্টো পথে গিয়ে ধরা পড়েন মাফরুহা সুলতানার গাড়িচালক বাবুল মিয়া। চালক বাবুল মিয়ার বিরুদ্ধে মামলার পাশাপাশি গাড়িকে জরিমানা করে পুলিশ।

পরপর দু’দিন উল্টো পথে গাড়ি চালানোর কারণে ব্যাপক সমালোচনার মুখে পড়েন সমবায় সচিব মাফরুহা সুলতানা।

আরএমএম/এসএইচএস/আইআই

Advertisement