খেলাধুলা

টাইগারদের শুভকামনায় জাগো এফএম-এর ‘উইশ বল’

দক্ষিণ আফ্রিকা সফরে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে শুভকামনা জানাতে সমর্থকদের জন্য ‘জাগো উইশ বল’ নিয়ে এসেছে বেসরকারি রেডিও স্টেশন জাগো এফএম ৯৪.৪। সমর্থকরা এ উইশ বলে টাইগারদের শুভকামনা জানিয়ে স্বাক্ষরসহ লিখতে পারবেন নানা শুভেচ্ছা বার্তা।

Advertisement

সোমবার (২৫ সেপ্টেম্বর) রাজধানীর বাড্ডায় জাগো এফএম এর প্রধান কার্যালয় থেকে ‘জাগো উইশ বল’র যাত্রা শুরু হয়। উদ্বোধন করেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও টেস্ট ক্রিকেটের সর্বকনিষ্ঠ সেঞ্চুরিয়ান মোহাম্মদ আশরাফুল। এ সময় জনপ্রিয় ধারাভাষ্যকার আব্দুস শাকুরসহ জাগো এফএম এর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আশরাফুল বলেন, জাগো এফএম-এর এ ধরনের উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসনীয়। এ উদ্যোগ ক্রিকেটারদের আরও ভালো খেলার উৎসাহ জোগাবে।

জাগো এফএম-এর স্টেশন ম্যানেজার উদয় চৌধুরী জানান, জাগো উইশ বলটি প্রথমদিন বাড্ডা, বনানী ও বসুন্ধরা এবং দ্বিতীয় দিন মিরপুর এলাকা প্রদক্ষিণ করবে। এরপর পর্যায়ক্রমে আগারগাঁও, শ্যামলী, ধানমন্ডি, কারওয়ানবাজার, মগবাজার ও হাতিরঝিল এলাকা প্রদিক্ষণ করবে। সর্বশেষ আগামী বৃহস্পতিবার ভক্তদের শুভেচ্ছা গ্রহণ শেষে জাগো উইশ বলটি পাঠানো হবে টিম টাইগারদের কাছে।

Advertisement

তিনি আরও জানান, জাগো উইশ বলের সঙ্গে সেলফি তুলে সমর্থকরা পেতে পারেন জাগো এফএম এর হট সিটে বসার সুযোগ। এ ছাড়া আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগও রয়েছে। এ জন্য সমর্থকদের সেলফির সঙ্গে #wishball #jagofm লিখে জাগো এফএম উইশ বল ইভেন্ট পেজে পোস্ট করতে হবে। এতে সর্বোচ্চ লাইক ও শেয়ার পেয়ে জিতে নিতে পারবেন এ সুযোগ।

আরএস/এমএস