বিনোদন

মজার অভিজ্ঞতায় সজলের প্রিয়তমেষু

শুটিং করতে গিয়ে তারকারা নিত্যনতুন অভিজ্ঞতার সম্মুখীন হন। সেসব ঘটনায় অনেক সময় মজার অভিজ্ঞতা সঞ্চার হয়, কখনো বা তিক্ত অভিজ্ঞতা হয়। সজলের ক্ষেত্রেও হয়েছে মজার এক অভিজ্ঞতা।

Advertisement

গেল সপ্তাহে গাজীপুরের পূবাইলে শুটিং করছিলেন ‘প্রিয়তমেষু’ নামের একটি একক নাটকে। এই নাটকের একটি দৃশ্যের শট দিতে যান তিনি। ক্যামেরা ওপেন। সবাই রেডি। চলছে সংলাপ। কিন্তু অভিনেতা সজল ঘুমিয়ে আছেন। সবাই তো হেসেই খুন।

আসলে সারাদিনের ক্লান্তি আর ঘুমহীন কয়েকদিনের দায়ে শট চলাকালীনই তিনি ঘুমিয়ে পড়েছিলেন! এমন অভিজ্ঞতার কথা বলতে গিয়ে খিলখিল করে হাসছিলেন জনপ্রিয় এই অভিনেতা।

সজল জাগো নিউজকে বলেন, ‌‘বৃষ্টির কারণে সেদিন অনেক রাত করে শুটিং হচ্ছিল। একটি দৃশ্য ছিল এমন, আমি ঘুমিয়ে থাকব আর আমার সহশিল্পী শশী একটা মুরগি আমার সামনে ঝুলিয়ে ভয় দেখাবে। যে মুরগিটা সদ্য জবাই করা থাকবে। এবং সেখান থেকে টপটপ করে রক্ত পড়বে।’

Advertisement

এই শট দিতে গিয়ে আমি সত্যি ঘুমিয়ে পড়েছিলাম। পরে যখন মুখে মুরগির রক্ত পড়তে থাকে, তখন তো আমি ভয়ে লাফিয়ে উঠি! সত্যি এত ভয় আমি অনেকদিন পর পেয়েছি। ঘুমের জন্য ভুলেই গিয়েছিলাম শুটিং হচ্ছিল। আমার ঘুম আর ভয় পাওয়া দেখে ইউনিটের সবাই হাসছিল।

‘প্রিয়তমেষু’ নাটকটি রচনা করেছেন জাহির করিম এবং পরিচালনা করেছেন শাখাওয়াত মানিক। সজল-শশী ছাড়াও এতে অভিনয় করেছেন রুনা খান। নাটকের শুটিং এরই মধ্যে শেষ হয়েছে। নির্মিত হয়েছে গ্রামীণ আবহের গল্প নিয়ে। শিগগির এই নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে বলে জানান নির্মাতা মানিক।

এনই/এলএ

Advertisement