খেলাধুলা

এজিএম বন্ধে আইনি নোটিশ হাতে পায়নি বিসিবি

স্থপতি মোবাশ্বের হোসেনের আইনী নোটিশ হাতে পায়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড। কাজেই এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক বক্তব্যও দেয়নি বোর্ডের দায়িত্বশীল কর্তাদের কেউ।

Advertisement

বিসিবি প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী সুজন আর মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস এ বিষয়ে কোনোরকম মন্তব্য করা থেকে বিরত থাকছেন। আজ রাতে জালাল ইউনুস জাগো নিউজের সঙ্গে আলাপে বলেন, 'আমরা কোনোরকম আইনি নোটিশ হাতে পাইনি। আর হাতে পেলে বোর্ডের আইনজ্ঞদের সঙ্গে কথা বলব। তারপর এ বিষয়ে বলা যাবে।' প্রসঙ্গত বিসিবির সাবেক পরিচালক স্থপতি মোবাশ্বের হোসেন বিসিবির বর্তমান পরিচালনা পর্ষদের কার্যক্রম চ্যালেঞ্জ করে আইনি নোটিশ পাঠিয়েছেন। স্থপতি মোবাশ্বেরের দাবি, বিসিবির বর্তমান পরিচালনা পর্ষদের কোনো বৈধতা নেই। তাই তাদের কর্মকাণ্ডও অবৈধ। তাদের ডাকা সাধারণ সভা ও বিশেষ সাধারণ সভারও কোনো বৈধতা নেই। সেজন্য আইনি নোটিশে বিসিবির সাধারণ ও বিশেষ সাধারণ সভা আয়োজনের যাবতীয় কর্মকাণ্ড বন্ধ করতে বলা হয়েছে।

এখানে আরও উল্লেখ করা প্রায়োজন, গত ২৬ জুলাই সুপ্রিম কোর্টের আপিল বিভাগের রায় তাদের পক্ষে- এমন চিন্তায় সাধারণ ও বিশেষ সাধারণ সভার দিনক্ষণও চূড়ান্ত করে ফেলেছে বিসিবির বর্তমান পরিচালনা পর্ষদ। অন্যদিকে ওই মামলার বাদী স্থপতি মোবাশ্বের হোসেনও মনে করেন আপিল বিভাগের রায় তার পক্ষে। সে দাবির ভিত্তিতেই এ আইনি নোটিশ মোবাশ্বের হোসেনের।

এআরবি/আইএইচএস/বিএ

Advertisement