জোকস

আজকের জোকস : তোমাকে বিয়ে করবো না

তোমাকে বিয়ে করবো নাবেশ কয়েক বছর প্রেম করার পর ছেলে আর মেয়ের মধ্যে কথা হচ্ছে-মেয়ে : শোন, তুমি যা-ই বলো, আমি তোমাকে বিয়ে করবো না।ছেলে : কেন করবে না?মেয়ে : যতদিন না তুমি একটা বীরের মতো কাজ করতে পারবে। ছেলে : বলে কি? এখন যা করছি তা কি বীরের কাজ নয়?মেয়ে : আজব, কী এমন বীরের কাজ করেছো তুমি?ছেলে : এই বাজারে তোমাকে বিয়ে করতে চাইছি, এটাই কি যথেষ্ট বীরত্বের পরিচয় নয়?

Advertisement

আরও পড়ুন- আজকের জোকস : আরেকটা বিয়ে করবে

****

ওষুধগুলো এখনি খেয়ে নিনএকজন ভোজনরসিক ভদ্রলোক দাওয়াত খেতে গেলেন। সবার সাথে পাল্লা দিয়ে একটু বেশি খেয়ে ফেললেন। খাওয়া শেষে রীতিমত অসুস্থ হয়ে পড়লেন।

Advertisement

অসুস্থ হওয়ার পর চিকিৎসকের কাছে এলেন পরামর্শ নিতে। সব দেখে চিকিৎসক কয়েকটা ট্যাবলেট লিখে দিয়ে বললেন-চিকিৎসক : এই নিন, ওষুধগুলো এখনি খেয়ে নিন।ভদ্রলোক : এই ট্যাবলেটগুলো খাওয়ার জায়গা থাকলে কি আর আইসক্রিমটা না খেয়ে আসতাম!

আরও পড়ুন- আজকের জোকস : গার্লফ্রেন্ডকে নিয়ে ঘুরতে গিয়ে

****

লটারিতে ১ লক্ষ টাকাএক ব্যক্তি লটারিতে ১ লক্ষ টাকা পেয়েছে। পেয়ে সাথে সাথে লটারির দোকানে গেল-ব্যক্তি : আমার এই টিকিটে ১ লক্ষ টাকা পেয়েছি, টাকাটা দিন।দোকানি : ওহ, ভালো! আপনি পরশু আসবেন।ব্যক্তি : না, আমার আজই টাকা চাই। দোকানি : সঙ্গে সঙ্গে টাকা পাবেন না। ব্যক্তি : না, আমাকে আজই টাকা দিন।দোকানি : বললাম তো আজ টাকা দেওয়া যাবে না।ব্যক্তি : আজ টাকা না দিলে আপনার টিকিট ফেরৎ নিন।

Advertisement

এসইউ/জেআইএম