জোকস

আজকের কৌতুক : আমরা বিছানায় যাই কেন

কৌতুক- এক : বিছানায় যাই কেনশিক্ষক : ঘুম পেলে আমরা বিছানায় যাই কেন?ছাত্র : ঘুম পেলেও বিছানা আমাদের কাছে আসে না, তাই।

Advertisement

****

কৌতুক- দুই : কতদূর পড়েছেনএকদিন এক পাগল চিকিৎসককে জিজ্ঞাসা করল-পাগল : ডাক্তার সাব, আপনি কতদূর পড়েছেন?চিকিৎসক : বিএ পর্যন্ত!পাগল : এতদিনে ২টা অক্ষর শিখছোস, তাও আবার উল্টা!

আরও পড়ুন- আজকের কৌতুক : স্বামীর চোখে মরিচের গুড়া 

Advertisement

****

কৌতুক- তিন : তুমি কি আমাকে বিয়ে করবেএক রাজপুত্রের অদ্ভুত এক রোগ ছিল। সে বছরে শুধু একটা শব্দ বলতে পারতো। কোন বছর সেই শব্দ না বললে পরের বছর দু’টা বলতে পারতো।

এরকম দু’বছর কোন শব্দ না বলে একদিন সে এক রাজকন্যার প্রেমে পড়ল। ভাবল তাকে গিয়ে বলবে, ‘আমার জান।’ পরে ভাবল সে তাকে ‘আই লাভ ইউ’ বলবে। তাই সে আরও একবছর অপেক্ষা করল। পরে চিন্তা করল, একসাথে সে বিয়ের জন্যই প্রস্তাব দেবে।

এ জন্য সে আরও চার বছর অর্থাৎ মোট সাত বছর পর সেই রাজকন্যার কাছে গেল। গিয়ে বলল, ‘আমার প্রিয়তমা, তুমি কি আমাকে বিয়ে করবে?’ রাজকন্যা কান থেকে ইয়ারফোন খুলে বলল, ‘সরি, গান শুনছিলাম। কি বলেছেন শুনতে পাইনি, আর একবার বলবেন প্লিজ?

Advertisement

আরও পড়ুন- আজকের কৌতুক : ছেলেদের কোন বিশ্বাস নেই

****

কৌতুক- চার : আপনার বাপ-ভাই নেইমেয়ে : হাই ভাইয়া।বল্টু : কে আপনি?মেয়ে : ইভটিজার!বল্টু : কেমনে সম্ভব?মেয়ে : অসম্ভবকে সম্ভব করাই এই অ্যাঞ্জেল অরোরার কাজ।বল্টু : আপনার বাপ-ভাই নেই?মেয়ে : আছে তো, কিন্তু বাসায় রান্না করার জন্য কোন কাজের পোলা নেই।

এসইউ/এমএস