খেলাধুলা

সিলেট থেকে সিলেট সিক্সার্সের যাত্রা শুরু

বাংলাদেশে প্রিমিয়ার লিগের (বিপিএল) ডামা-ডোল আরও আগেই বেজে উঠেছে। বেশ কয়েকটি ফ্রাঞ্চাইজি তাদের ঘর ইতমধ্যে গুছিয়েও নিয়েছে। বাকীরাও প্রায় শেষ করে এনেছে দল গোছানোর কাজ। সব দলের আইকনও নির্বাচন হয়ে গেছে। আর আগামীকাল (রোববার) সিলেট থেকে বিপিএলের যাত্রা শুরু করছে সিলেট সিক্সার্স।

Advertisement

"লাগবে বারি,...... বাউন্ডারি" এই স্লোগানকে সামনে রেখে আগামীকাল এক আসর বিরতি দিয়ে নতুনরূপে ফেরা সিলেটের যাত্রা শুরুর বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন সিলেট সিক্সার্স ফ্রাঞ্চাইজির প্রধান নির্বাহী ইয়াসির ওবায়েদ।

কাল সিলেট থেকে শুরু হলেও, খুব শিঘ্রই ঢাকাতেও অনুষ্ঠানের আয়োজন করা হবে। তিনি বলেন, ' কাল (রোববার) মূলত আমরা লোগো উন্মোচন ও দল পরিচিতি আমাদের। এখন যেহেতু আমাদের আইকন খেলোয়াড়ের হাতে সময় কম তাই দ্রুতই এই আয়োজন।

সাব্বিরের উপস্থিতি ছাড়াও সাংস্কৃতিক অনুষ্ঠানের কথাও জানান তিনি। তিনি বলেন, ' আইকন সাব্বির ছাড়াও থাকবে বাড়তি কিছু আকর্ষণ, যা এখনই বলছি না। তবে ম্যানেজমেন্টের সবারই থাকার কথা রয়েছে। সাংস্কৃতিক অনুষ্ঠান রয়েছে।'

Advertisement

রোববার সিলেটে সংবাদ সম্মেলন ও ঈদ পুনর্মিলনীর মাধ্যমে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করবে দলটি। দলের চেয়ারম্যানের দায়িত্বে রয়েছেন সাহেদ মুহিত।

এদিন বেলা ২টায় নগরীর ধোপাদিঘীর পাড়ের হাফিজ কমপ্লেক্সে মধ্যাহ্নভোজ শেষে বেলা সাড়ে ৩টায় নগরীর আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে সংবাদ সম্মেলন। সাড়ে ৪টায় আনুষ্ঠানিক যাত্রা শুরু করবে সিলেট সিক্সার্স। এরপর সন্ধ্যা ৬ টায় অনুষ্ঠিত হবে বর্ণাঢ্য সঙ্গীতানুষ্ঠান। অংশ নেবেন দেশ বরেণ্য সঙ্গীত শিল্পীরা।

এতে প্রধান অতিথি থাকবেন অর্থমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য আবুল মাল আবদুল মুহিত। উপস্থিত থাকবেন সিলেট সিক্সার্সের উপদেষ্টা ও গ্রিন ডেল্টা ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডর প্রতিষ্ঠাতাকালীন ব্যবস্থাপনা পরিচালক নাসির আহমদ চৌধুরী।

এমএএন/এমআর/জেআইএম

Advertisement