খেলাধুলা

ফুরফুরে মেজাজে বিজয়

বাঁ-হাতিদের বিপর্যয় নিয়ে চিন্তিত বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন। মড়িয়া হয়ে খুঁজছেন অপশন। কিন্তু অপশন কম থাকায় নতুন কাউকে সুযোগ দেয়াও সম্ভব হচ্ছে না। তবে দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য পাপনের পছন্দ আনামুল হক বিজয়। গতকাল (শুক্রবার) নিজ বাস ভবনে বসে এমনটাই বলেছিলেন বিসিবি বস।

Advertisement

তার একদিন পরই আজ (শনিবার) বিসিবির ইনডোরে বেশ ফুরফুরে মেজাজে দেখা গেল আনামুল হক বিজয়কে। ব্যাটিং অনুশীলনও করেছেন কয়েক ঘণ্টা। সাংবাদিকদের সঙ্গে হাসি-মজায় মেতে ওঠেন। তবে দলে ফেরার ব্যাপারে কোন মন্তব্য করতে চাননি। জানিয়েছেন, নির্বাচকরা যা করবেন সেটাই সঠিক সিদ্ধান্ত।

সাংবাদিকদের সাথে কথা না বললেও, ক্যামেরা সামনে আলাদা করে ঠিকই পোজ দিয়েছেন। এক ওভারেরও বেশি বল খেলেছেন সাংবাদিকদের অনুরোধে।

টেস্টে বাংলাদেশের টপ অর্ডারে বাঁ-হাতির সংখ্যা বেশি হওয়াতে, নতুন অপশন হিসেবে ডানহাতি ব্যাটসম্যান খুঁজছেন বিসিবি। সেখান থেকেই উঠে আসে আনামুলের নাম।

Advertisement

২০১৩ সালে টেস্টে শ্রীলঙ্কা বিপক্ষে অভিষেক হয় আনামুলের। ৪ ম্যাচ খেলে এই ডানহাতি ব্যাটসম্যানের ৩৩ দশমিক ১৮ স্ট্রাইক রেটে মোট রান ৭৩। নেই কোন সেঞ্চুরি বা হাফসেঞ্চুরি। তবে শেষ পর্যন্ত বিজয়ের মুখে এই হাসি থাকে কি না, তা জানা যাবে নির্বাচকদের দল ঘোষণার পরই।

এমএএন/এমআর/জেআইএম