বিনোদন

অক্টোবরেই শাকিবের বিপরীতে মিষ্টি জান্নাতের শুটিং

ঢাকাই ছবির উঠতি নায়িকা মিষ্টি জান্নাত। সংগ্রাম করে যাচ্ছেন নিজেকে চলচ্চিত্রে প্রতিষ্ঠার জন্য। তার অভিনীত ছবিগুলো তেমন করে আলোচনায় না এলেও শাকিব খানকে ঘিরে গেল কয়েকমাস ধরেই আলোচিত মিষ্টি।

Advertisement

শোনা যাচ্ছিলো শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন ‘চিনিবিবি’ ছবির এই নায়িকা। কিন্তু শেষ পর্যন্ত প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার সঙ্গে বনিবনা না হওয়ায় ছবিটি থেকে নিজেকে সরিয়ে নেন তিনি।

এরমধ্যে গতকাল সোমবার (৪ সেপ্টেম্বর) মিষ্টি তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে স্ট্যাটাস দিয়েছেন, ‘শাকিব যদি আমার সঙ্গে অভিনয় না করে, তাহলে আমি আত্মহত্যা করব!’ এরপর থেকে আলোচনার তুঙ্গে তিনি। কেউ হাসছেন, কেউ দুঃখ প্রকাশ করছেন সেই স্ট্যাটাসে। কেউ কেউ আবেগের বশে জীবন নষ্ট না করতে মিষ্টিকে পরামর্শও দিয়েছেন।

তবে স্ট্যাটাসটি নিয়ে মুখ খুলতে গিয়ে এই নায়িকা ও প্রযোজক জানালেন স্রেফ মজা করতেই তিনি এই স্ট্যাটাস দিয়েছেন। এটি আসলে শাকিবের সঙ্গে তার নতুন ছবি ‘প্রেমবাজ’র একটি সংলাপ। মিষ্টি জানান, শাকিব খানের সঙ্গে শিগগিরই তিনি অভিনয় করতে যাচ্ছেন ছবিটিতে। এটি পরিচালনা করবেন সজল আহমেদ। প্রযোজনা করবে তার নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান হ্যাভেন মাল্টিমিডিয়া। সবকিছু ঠিক থাকলে আসছে অক্টোবরেই শাকিবের নায়িকা হবার স্বাদ পূরণ হতে যাচ্ছে মিষ্টির।

Advertisement

এদিকে কলকাতার জনপ্রিয় নায়ক সোহমের সঙ্গে একটি ছবিতে অভিনয় করছেন মিষ্টি জান্নাত। ছবির নাম ‘আমার প্রেম তুমি’। আর মাত্র ৪/৫ দিন শুটিং করলেই ছবির কাজ শেষ হবে বলে জানালেন তিনি। এ ছাড়া তিনি যৌথ প্রযোজনার ছবি ‘তুই আমার রানী, আমি তোর রাজা’তে কাজ করছেন।

প্রসঙ্গত, চিত্রনায়ক শাকিব খান অভিনীত ‘আমি নেতা হব’ ছবিতে অভিনয় করার কথা ছিল মিষ্টি জান্নাতের। গত ২৩ জুন ছবির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া থেকে তা জানানো হয় সংবাদমাধ্যমগুলোকে। কিন্তু ছবির শুটিং শুরু হওয়ার পর জানা গেল, ‘আমি নেতা হব’ ছবিতে অভিনয় করছেন না মিষ্টি জান্নাত।

পরে জানা গেছে, ‘আমি নেতা হব’ ছবিতে মূল চরিত্রে অভিনয় করতে চেয়েছিলেন মিষ্টি জান্নাত। কিন্তু এই চরিত্রে অভিনয় করছেন বিদ্যা সিনহা মিম। পরে মিষ্টি জান্নাত জানান, তিনি একই প্রযোজনা প্রতিষ্ঠানের ‘মামলা হামলা’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন। এদিকে শাপলা মিডিয়া থেকে জানিয়ে দেওয়া হয়, এই ছবিতেও অভিনয় করবেন বিদ্যা সিনহা মিম।

সেই ছবি থেকেও সরে দাঁড়ান মিষ্টি। তিনি বলেন, ‘আমি এ পর্যন্ত যে কয়টি ছবিতে অভিনয় করেছি, সব কটিতেই একক নায়িকিা হিসেবেই কাজ করেছি। কখনো দ্বিতীয় নায়িকা হয়ে কাজ করার কোনো ইচ্ছে নেই। এ কারণেই শাপলা মাল্টিমিডিয়ার দুটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েও সরে গিয়েছি।’

Advertisement

তিনি মনে করছেন, শাকিব খানের সঙ্গে ‘প্রেমবাজ’ ছবিটি তার ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট হবে।

এলএ