বিনোদন

ভক্তদের অনুরোধে ফ্যান পেজ খুললেন রিয়াজ

ঢাকাই ছবির রোমান্টিক নায়ক হিসেবে দুই দশক মাতিয়েছেন চিত্রনায়ক রিয়াজ। অভিনয় করেছেন ‌‘প্রিয়জন’, ‘প্রাণের চেয়ে প্রিয়’, ‘প্রেমের তাজমহল’, ‘মন’, ‘নারীর মন’, ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’, ‘নিঃশ্বাসে তুমি বিশ্বাসে তুমি’, ‘ও প্রিয়া তুমি কোথায়’, ‘কাজের মেয়ে’, ‘ভালোবাসি তোমাকে’, ‘বুক ভরা ভালোবাসা’, ‘মনের মাঝে তুমি’, ‘রং নাম্বার’, ‘হৃদয়ের কথা’সহ অসংখ্য প্রেমের গল্পের সুপারহিট ছবিতে।

Advertisement

আজকাল চলচ্চিত্রে তাকে নিয়মিত দেখা যায় না। তবে ভক্তরা আজও রিয়াজকে খুঁজে ফিরেন। প্রত্যাশা করেন চলচ্চিত্রের পর্দায়। এখনো রিয়াজকে নিয়ে তার ভক্তদের আগ্রহের শেষ নেই। তার জানতে চান প্রিয় নায়কের খবরাখবর।

সেই ভাবনার প্রেক্ষিতে এবার ফেসবুকে ভক্তদের জন্য ফ্যান পেজ নিয়ে হাজির হলেন রিয়াজ। তিনি অনেক দিন থেকেই ফেসবুক ব্যবহার করছেন। তবে তার ব্যক্তিগত একাউন্টটি তিনি ব্যক্তিগত প্রয়োজনেই সীমাবদ্ধ রাখেন। কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের সঙ্গে যোগাযোগটা তার নেই বললেই চলে। তবে নতুন চালু করা এই ফ্যান পেজে ভক্তরা রিয়াজের সব বিষয়ের আপডেট পাবেন বলে জানান এই চিত্রনায়ক।

রিয়াজ বলেন, ‘নানা কারণে এত দিন ফ্যান পেজ চালু করা হয়নি। অবশেষে ভক্ত আর পরিচিতজনদের অনুরোধে অফিশিয়াল ফ্যান পেজ খুলেছি। অন্যদের মতো নিজেকে নিয়ে প্রচারণার জৌলুস আমি চাই না। কেবলমাত্র ভক্তদের অনুরোধে তাদের সঙ্গে যোগাযোগ রক্ষার্থে এই ফ্যান পেজ খুলেছি।’

Advertisement

এদিকে সম্প্রতি নাভানা ইঞ্জিনিয়ারিং লিমিটেডের বিভিন্ন পণ্যের ২০টি বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করছেন রিয়াজ। এখানে তার সঙ্গে আছেন অপু বিশ্বাস। সম্প্রতি রাজধানীর তেজগাঁওয়ের কোক স্টুডিওতে প্রথম ধাপের শুটিং হয়েছে। যৌথভাবে চারটি বিজ্ঞাপন নির্মাণ করেছেন এস এম সালাউদ্দিন ও কে এস ফাহিম।

রিয়াজ অভিনীত ও মুক্তিপ্রাপ্ত সর্বশেষ ছবি ‘কৃষ্ণপক্ষ’। হুমায়ূন আহমেদের গল্প অবলম্বনে নির্মিত ছবিটি পরিচালনা করেছেন মেহের আফরোজ শাওন। এই ছবিতে প্রথমবারের মতো রিয়াজের বিপরীতে কাজ করেছেন বর্তমান প্রজন্মের সেরা নায়িকা মাহিয়া মাহি। ছবিতে তাদের পর্দা রসায়ন মন কেড়েছে দর্শকদের। আর ছবিটিও হয়েছে বেশ প্রশংসিত।

রিয়াজের ফ্যান পেজে প্রবেশ করতে এই লিংকে ক্লিক করতে পারেন- https://www.facebook.com/ActorRiazUddinAhamedSiddique/

এলএ

Advertisement