বিনোদন

প্রকাশ হলো সাইফ চন্দন-পপির ‘বাকবাকুম প্রেম’

সাইফ চন্দন মূলত পরিচালক। ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’ এবং ‘টার্গেট’ নামের দুটি চলচ্চিত্র নির্মাণ করেছেন তিনি। একটি মুক্তি পেলেও অন্যটি রয়েছে মুক্তির অপেক্ষায়। এছাড়া সাইফ চন্দন চলচ্চিত্রসহ বেশ ক’টি নাটক নির্মাণ করেছেন গেল ক’বছরে।

Advertisement

মাঝে-মধ্যে নাটক-সিনেমায় অভিনয়ও করেছেন, ছোট ছোট চরিত্রে। তবে এবার তিনি হাজির হলেন নতুন পরিচয়ে, মিউজিক ভিডিওর মডেল হিসেবে। তার সঙ্গে দেখা গেল চিত্রনায়িকা পুষ্পিতা পপিকে। দু’জনেই নেচে জমিয়ে জমিয়ে তুললেন ঈদ উপলক্ষে প্রকাশ হওয়া একটি মিউজিক ভিডিও।

সাইফ চন্দন বলেন, ‘প্রথমবার মিউজিক ভিডিওর মডেল হয়েছি। খুবই ভালো লেগেছে কাজটি করে। তাছাড়া গতানুগতিক মিউজিক ভিডিওর বাইরে এটি নির্মিত হয়েছে। পোশাকে যেমন বৈচিত্র আছে, তেমনি নাচেও রয়েছে ভিন্নতা। যারাই মিউজিক ভিডিওটি দেখছেন সবাই প্রশংসা করছেন।’

মিউজিক ভিডিওটির নাম ‘বাকবাকুম প্রেম’। গানটির কথা ও সুর করেছেন শাহরিয়ার বাঁধন এবং কণ্ঠ দিয়েছেন সম্রাট মিজান। এটি নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন।

Advertisement

এদিকে, ‘আব্বাস’ নামে একটি চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন সাইফ চন্দন। এটি প্রযোজনা করছে লাইভ টেকনোলজিস। এর চিত্রনাট্য সাজাচ্ছেন জসিম উদ্দিন। বর্তমানে এর কাজ চলছে। গেল ২৫ জুলাই বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিতে ছবিটির নাম তালিকাভুক্ত করেছেন বলে জাগো নিউজকে জানান সাইফ চন্দন।

আব্বাস নামে একটি ছেলের জীবন-যাপন ও প্রেম-ভালোবাসার গল্প নিয়ে এর গল্প গড়ে উঠেছে। বাংলাদেশের পুরান ঢাকা, চাঁদপুর এবং মালদ্বীপ ও শ্রীলঙ্কায় চলচ্চিত্রটির শুটিং পরিকল্পনা করা হয়েছে। এছাড়া আগামীতে সাইফ চন্দনের ‘বাজিকর’ নামে একটি চলচ্চিত্র নির্মাণের পরিকল্পনা করছেন।

এনই/পিআর

Advertisement