বিনোদন

ঈদে সারাদিন রান্নাই করেছি : নওশাবা

অভিনেত্রী নওশাবা আহমেদের এবারের ঈদ কিছুটা ভিন্নভাবে কেটেছে। তিনি ঈদের আগের দিন রাতে ‘ঢাকা অ্যাটাক’ ছবির প্রচারণার কাজে অংশ নিয়েছিলেন। এরপর কেনাকাটা করে রাতে বাসায় ফিরেই ভোর চারটা পর্যন্ত রান্না করেছেন। তারপর সকাল ৭টা পর্যন্ত ঘুমিয়ে সকালে উঠে আবার পরিবারের সদস্যদের জন্য রান্নাবান্না শুরু করেন।

Advertisement

এভাবেই কেটে গেছে জনপ্রিয় এই অভিনেত্রীর এবারের ঈদুল আজহার দিনটি।

জাগো নিউজকে নওশাবা বলেন, ‘ঈদের দিন সকাল থেকে দুপুর ৩টা পর্যন্ত নানা পদের রান্নাবান্না করেছি। আমার স্বামী মসলা ও ঝাল জাতীয় খাবার খেতে পছন্দ করে। এ ছাড়া মেয়ে প্রকৃতির জন্য, শ্বশুরবাড়ির লোক, মেহমানদের জন্য কয়েক পদের রান্না করেছি নিজ হাতে। কিন্তু কোনো ক্লান্তি লাগেনি।’

তিনি বলেন, নিজের জন্য নয়, আমি সবসময় কাছের মানুষদের রান্না করে খাওয়াতে পছন্দ করি। এবারও তাই করেছি। আর আমার খাওয়া দাওয়া অনেকটা অদ্ভুত টাইপের।

Advertisement

এ দিকে এবারের ঈদের আগে চিকুনগুনিয়ায় আক্রান্ত হওয়ায় খুব বেশি নাটকে অভিনয় করতে পারেননি নওশাবা। মাত্র তিনটি নাটকে তিনি অভিনয় করেছেন বলে জানান। তবে এখন অনেকটাই সুস্থ আছেন নওশাবা।

শিগগিরই উত্তরাঞ্চলে বন্যা কবলিত দুই জেলা দিনাজপুর ও গাইবান্ধায় যাবেন নওশাবা। সেখানে সাঁওতাল ও অসহায় শিশুদের পাশে দাঁড়াবেন তিনি।

এনই/এনএফ/পিআর

Advertisement