জোকস

আজকের জোকস : গার্লফ্রেন্ডকে নিয়ে ঘুরতে গিয়ে

গার্লফ্রেন্ডকে নিয়ে ঘুরতে গিয়েএকটা ছেলে তার গার্লফ্রেন্ডকে নিয়ে ঈদের দিন ঘুরতে গেল। পরে রাস্তায় হোঁচট খেয়ে পড়ে গিয়ে ছেলেটি জখম হলো। তার পা থেকে রক্ত বের হতে থাকলো। ছেলেটি মেয়েটির দিকে তাকিয়ে থাকলো। ভাবতে লাগলো- এখনি তার গার্লফ্রেন্ড ওড়না ছিঁড়ে বেঁধে দেবে। মেয়েটি তার বয়ফ্রেন্ডের চোখের ভাষা বুঝতে পেরে বলল, ‘জানু, প্লিজ এমনটা ভেবো না। এটা আমার ৯ হাজার টাকা দামের লেহেঙ্গা!’

Advertisement

আরও পড়ুন- আজকের জোকস : লটারির টাকা নিয়ে পালিয়ে যাবো

****

কারো সঙ্গে প্রেম হয়েছিলঈদের দিন পার্কে ঘুরতে গিয়ে প্রেমিক-প্রেমিকার কথোপকথন-প্রেমিক : আমার প্রেমে পড়ার আগে আর কারো সঙ্গে প্রেম হয়েছিল তোমার?প্রেমিকা : দাঁড়াও।প্রেমিক : কী হলো?প্রেমিকা : বলছি না চুপ। প্রেমিক : কিছু বলছো না যে? রাগ করলে?প্রেমিকা : নাহ, রাগ করিনি। আমি গুনছি!

Advertisement

আরও পড়ুন- আজকের জোকস : একটু স্টার জলসাটা দিবেন

****

সাইকেল না পেয়েঈদের দিন পল্টু ঢাকার এক চায়ের স্টলে চা খেতে গেছে। তার সাইকেলটি বাইরে রেখে চা খাচ্ছিল। দোকানের মালিক আবার সাইকেল চোরচক্রের সাথে যুক্ত। দোকানদার সাইকেলটি সরিয়ে ফেলল।

চা পান শেষে পল্টু বেজায় রেগে গেল। দোকানের মালিককে শাসাল- পল্টু : অবিলম্বে আমার সাইকেল ফেরত দেওয়ার ব্যবস্থা কর, নইলে চট্টগ্রামে যা করেছিলাম এখানেও তা-ই করব।

Advertisement

পল্টুর তর্জন-গর্জনে ভীত হয়ে দোকানদার চোরদের কাছ থেকে সাইকেলটি নিয়ে তাকে ফেরত দিল। উপস্থিত উৎসুক জনতা জানতে চাইল- জনতা : চট্টগ্রামে সাইকেল হারিয়ে কী করেছিলে? বল্টু : কী আর করব? সাইকেল না পেয়ে হেঁটেই বাড়িতে গিয়েছিলাম।

এসইউ/জেআইএম