জোকস

আজকের কৌতুক : মিষ্টি মেয়ে পেয়েছি

কৌতুক- এক : মিষ্টি মেয়ে পেয়েছিঘটক ও ছেলের বাবার মধ্যে কথা হচ্ছে-ঘটক : আপনার ছেলের জন্য একটা মিষ্টি মেয়ে পেয়েছি।বাবা : তাহলে তো বিয়ে দেওয়া যাবে না।ঘটক : কেন?বাবা : আমার ছেলের ডায়াবেটিস আছে। মিষ্টি বউ নিলে তো ডায়াবেটিস বেড়ে যেতে পারে!

Advertisement

****

কৌতুক- দুই : পা কেটে ফেলতে হবেএক রোগী ডাক্তারের কাছে এল-চিকিৎসক : বলেন, কী সমস্যা আপনার?রোগী : আমার পা নীল হয়ে গেছে।চিকিৎসা : সমস্যা তো সিরিয়াস! পায়ে বিষের সংক্রমণ হয়েছে, পা কেটে ফেলতে হবে।

আসল পা কেটে প্লাস্টিকের পা লাগানোর পর- রোগী : সেটাও নীল হয়ে গেছে।চিকিৎসক : এখন আপনার রোগ বুঝতে পারলাম। আপনার জিন্সের প্যান্টের রং ওঠে!

Advertisement

আরও পড়ুন- আজকের কৌতুক : উনি কি তোমার স্বামী

****

কৌতুক- তিন : কয় ঘণ্টা করে খেলশিক্ষক : তোমরা নিয়মিত খেলাধুলা করবে। এতে শরীর ও মন দু’টোই সতেজ থাকবে।বল্টু : স্যার, আমি প্রতিদিন ক্রিকেট, ফুটবল এবং টেনিস খেলি।শিক্ষক : গুড বয়। সাব্বাস। তা তুমি প্রতিদিন কয় ঘণ্টা করে খেল?বল্টু : স্যার, মোবাইলের চার্জ শেষ না হওয়া পর্যন্ত।

****

Advertisement

কৌতুক- চার : তুমি কাকে বাঁচাবেশিক্ষক : যদি কোন সময় তোমার বেস্টফ্রেন্ড এবং তোমার গার্লফ্রেন্ড একসাথে পানিতে ডুবে ‘বাঁচাও বাঁচাও’ বলে চিৎকার করতে থাকে, তাহলে তুমি কাকে বাঁচাবে?পল্টু : মরতে দেন দু’জনকেই।শিক্ষক : কেন?পল্টু : তারা দু’জন একসাথে পানিতে কি করতে গেছিল!

আরও পড়ুন- আজকের কৌতুক : মনের মতো সুন্দরী

এসইউ/এমএস