জোকস

আজকের কৌতুক : জবানের ঠিক নেই

কৌতুক- এক : জবানের ঠিক নেইশিক্ষক : বাবুল, বল তো ৭ আর ৩ কত হয়?বাবুল : একটু ভেবে বলি স্যার। শিক্ষক : বল।বাবুল : স্যার, ১১ হয়!শিক্ষক : ৭ আর ৩ এ ১০ হয় বলতে পার না?বাবুল : স্যার, আপনার কথার কোন দাম নেই, আপনি মিথ্যুক।শিক্ষক : কেন?বাবুল : সেদিন বললেন ৫ আর ৫ এ ১০ হয়, তারপর একদিন বললেন ৬ আর ৪ এ ১০, আর আজ বলছেন ৭ আর ৩ এ ১০, আপনি এক মুখে কয় কথা বলেন? আপনার জবানের ঠিক নেই!

Advertisement

আরও পড়ুন- আজকের কৌতুক : স্বামী আমাকে মারে

****

কৌতুক- দুই : শুয়ে আছো কেনএকদিন এক মানসিক হাসপাতালে সব পাগল কান্না করছিল। কিন্তু একটা পাগল চুপচাপ শুয়ে ছিল! এ সময় চিকিৎসক এসে জিজ্ঞেস করলেন-চিকিৎসক : সবাই কান্না করছে যে।পাগল : করুক।চিকিৎসক : তাহলে তুমি শুয়ে আছো কেন? তুমি কাঁদবে না?পাগল : আরে বেকুব, আমি তো মারা গেছি। এর জন্যই তো সবাই কান্নাকাটি করতাছে।

Advertisement

আরও পড়ুন- আজকের কৌতুক : নম্বরটা দেবেন আপু

****

কৌতুক- তিন : নতুন মেয়ের নম্বরবিকেল বেলা পার্কে বসে দুই বন্ধুর কথোপকথন-বন্ধু-১ : কিরে বেটা, গতকাল আড্ডায় এলি না ক্যান? নিশ্চয় ডিউটিতে গেছিলি!বন্ধু-২ : ভালোবাসা দিবস তাই আমার সব জরুরি কাজ ফেলে অনিচ্ছাসত্ত্বেও ওকে নিয়ে ঘুরতে হলো! টাকা বাঁচানোর জন্য কার্ড না কিনে নিজেই বানায়ে নিয়ে গেলাম। কুকুরের মুখে সবসময় হাড্ডি রাখতে হয়, তাই ওকে এটা-ওটা গিফট দিতে গিয়ে আমি এখন পুরাই ফকির।বন্ধু-১ : ধ্যাত, কী কী খাইলি বল?বন্ধু-২ : ধুর মিয়া! খাবো কেমনে? ওর খাওয়া দেখে আমার নিজেরই পেট ভরে গেছে! এক মুহূর্তের জন্য মনে হলো, সে ২ মাস ভাত খায়নি। বেটি হেছকাইয়া অর্ডার দিছে আর খাওয়া শুরু করছে। এক বসায় আমার ২ মাসের জমানো টিউশন ফি খেয়ে ফেলছে!বন্ধু-১ : ব্যাপার না, ধর নতুন মেয়ের নম্বর! পুরাই স্মার্ট, কথা বলে দেখ।বন্ধু-২ : দোস্ত, আর ইচ্ছা নাই।

আরও পড়ুন- আজকের কৌতুক : ছেলেটা আমাকে বিরক্ত করছে

Advertisement

এসইউ/পিআর