জাতীয়

রাজধানীতে ডিবি পরিচয়ে অপহরণ, দেড় লক্ষাধিক টাকা ছিনতাই

রাজধানীতে ডিবি পরিচয়ে অপহরণের পর ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। শামীম হোসেন নামে এক বস্ত্র ব্যবসায়ীকে ধানমন্ডি এলাকা থেকে ডিবি পরিচয়ে অপহরণের পর ১ লাখ ৭০ হাজার টাকা ছিনতাই করে পালিয়েছে দুর্বৃত্তরা।

Advertisement

রোববার দুপুরে ধানমন্ডি থেকে তাকে অপহরণের পর শ্যামলীর রাস্তার পাশে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে গুরুতর আহত অবস্থায় ব্যবসায়ী শামীমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ইনচার্জ মোজাম্মেল হক।

অপহরণ ও ছিনতাইয়ের শিকার শামীম রাজধানীর গাউছিয়া মার্কেটে কাপড়ের ব্যবসা করেন। থাকেন কামরাঙ্গিরচরে বিদ্যুত অফিসের পাশে একটি বাসায়।

Advertisement

শামীমের ভাই সাহাদাত হোসেন জানান, ধানমন্ডি ২৭ নং এ ‘ঢাকা ব্যাংক’ থেকে ১ লাখ ৭০ হাজার টাকা উত্তোলন করেন শামীম। এরপর বেড়িয়ে মার্কেটে যাওয়ার পথে ৫/৬ জনের একটি সাদা মাইক্রোবাস নিয়ে ডিবি পরিচয়ে উঠিয়ে নিয়ে যায় তাকে।

এরপর গাড়িতে শামীমকে বেধরক মারধর করে টাকা হাতিয়ে নিয়ে শ্যামলীতে ফেলে চলে যায় দুর্বৃত্তরা। রোববার বিকেল তিনটার পরপরেই এঘটনা ঘটে বলে দাবি করেন তিনি।

পরে খবর পেয়ে তিনি রাত আটটার দিকে শ্যামলী থেকে শামীমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে আদাবর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী রুহুল ইমাম জানান, এ ধরণের কোনো ঘটনার খবর পাইনি। অভিযোগ পেলে খতিয়ে দেখা হবে।

Advertisement

জেইউ/এসএইচএস