জোকস

আজকের জোকস : রোনালদো এখানে চুল কাটে না

রোনালদো এখানে চুল কাটে নানাপিতের দোকানে ঢুকেই এক লোক বললেন-লোক : ভাই, আমার চুলটা ক্রিশ্চিয়ানো রোনালদোর মতো করে দিন তো।

Advertisement

নাপিত কাটতে শুরু করল। কিছুক্ষণের মধ্যেই লোকটা ঘুমিয়ে পড়ল। হঠাৎ ঘুম ভেঙে উঠে দেখল, চুলের যাচ্ছেতাই অবস্থা। রেগেমেগে লোকটা বলল-লোক : ওই মিয়া! আমি না বললাম আমার চুল রোনালদোর মতো করে কাটতে, রোনালদোর ছাট দিতে। আপনি চুলের এ কী হাল করেছেন! নাপিত : ভাই, ক্রিশ্চিয়ানো রোনালদো তো আর আমাদের এখানে চুল কাটে না। কাটাইলে ওনার চুলেরও এমন স্টাইলই হতো!

আরও পড়ুন- আজকের জোকস : এতো ভালোবাসা কোত্থেকে আসে

****

Advertisement

বউ ভালোবাসার জিনিসবকুল বিয়ে করেছে। প্রথম দিন শ্বশুর বাড়িতে রাতে বউয়ের সাথে থাকতে দিয়েছে। বকুলের বন্ধুরা আগেই বলে দিয়েছে- বউ হচ্ছে ভালোবাসার জিনিস, কষ্ট দিবি না।

অনেক রাতে বকুলের পায়খানার বেগ হচ্ছে। কিন্তু টয়লেট হলো বাড়ির পেছনের বাঁশঝাড়ে। তাই একা যেতে ভয় পাচ্ছে। আবার বউকে ডাকও দিচ্ছে না। কারণ ওই যে, বউ হলো ভালোবাসার জিনিস, তাকে ভালোবাসতে হয়, কস্ট দিতে হয় না।

অনেকক্ষণ চেপে রেখে না পেরে বকুল তার শাশুড়িকে গিয়ে বলল- বকুল : আম্মা ওঠেন, আমার পায়খানা ধরেছে।

আরও পড়ুন- আজকের জোকস : একটা মেয়ে ডিস্টার্ব করে

Advertisement

****

কেকে পিঁপড়ায় ধরছেসেদিন রাস্তা দিয়ে তিনটা পিঁপড়া হেঁটে যাচ্ছে। হঠাৎ একটা কেক পড়ে থাকতে দেখে প্রথম পিঁপড়াটি ‘ইয়াহু’ বলে ঝাঁপ দিয়ে কেকটা খেতে শুরু করলো।

এই দেখে দ্বিতীয় পিঁপড়াটিও ‘ইয়াহু’ বলে ঝাঁপ দিয়ে কেকটা খাওয়া শুরু করলো। এই দেখে তৃতীয় পিঁপড়াটি বলছে- পিঁপড়া : ধুর, আমি খাবো না- কেকে পিঁপড়ায় ধরছে।

এসইউ/জেআইএম