বিনোদন

আপাতত চলচ্চিত্র নির্মাণ নিয়ে ভাবছি না : বাপ্পারাজ

সদ্য প্রয়াত হয়েছেন কিংবদন্তি চলচ্চিত্র অভিনেতা নায়করাজ রাজ্জাক। তার স্মরণে তারই অভিনীত সুপারহিট ছবি ‘অনন্ত প্রেম’ রিমেক করার ঘোষণা দিয়েছে চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

Advertisement

রোববার সন্ধ্যায় রাজধানীর সোনারগাঁও হোটেলে জাজ প্রযোজিত নতুন ছবি ‘বেপরোয়া’র মহরতে নায়করাজকে স্মরণ করে এই ঘোষণা দেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ।

তিনি বলেন, ‘রাজ্জাক সাহেব আজ আমাদের মাঝে নেই। তবে তার স্মরণে আমরা ‘অনন্ত প্রেম’ ছবিটি নির্মাণ করতে চাই। আমি চাই তার বড় ছেলে বাপ্পারাজ ছবিটি পরিচালনা করুক। তার পরিচালিত ‘কার্তুজ’ ছবিটি দেখেছি। বাপ্পারাজ একজন ভালো নির্মাতা। বাপ্পারাজ কিংবা তার পরিবারের সদস্য ছাড়া অন্য কাউকে দিয়ে জাজ এ ছবিটি বানাবো না।’

এদিকে ব্যাপারে বাপ্পারাজ জাগো নিউজকে বলেন, ‘এখন আমার মন ভালো নেই। আপাতত চলচ্চিত্র নির্মাণ নিয়ে ভাবছি না। পরে বিষয়টি চিন্তা করবো। সবকিছু যদি পছন্দ হয় তবে নির্মাণের চিন্তা করবো।’

Advertisement

১৯৭৭ সালে ‘অনন্ত প্রেম’ ছবিটি মুক্তি পেয়েছিল। রোমান্টিক ঘরনার ছবিটি প্রযোজনা ও পরিচালনা করেছিলেন নায়করাজ রাজ্জাক। এটি তার পরিচালিত প্রথম চলচ্চিত্র। ছবিতে রাজ্জাকের বিপরীতে অভিনয় করেছিলেন ববিতা। এছাড়া আরো অভিনয় করেন এটিএম শামসুজ্জামান, ব্ল্যাক আনোয়ার, খলিল উল্লাহ খান।

এদিকে জাজের নতুন ছবি ‘বেপরোয়া’ ছবিতে অভিনয় করবেন রোশান, ববি। ছবিটি নির্মিত হতে যাচ্ছে একক প্রযোজনায়, তবে নির্মাণ করবেন কলকাতার নির্মাতা রাজা চন্দ। বেপরোয়া ছবিটি উৎসর্গ করা হয় নায়করাজ রাজ্জাককে।

এনই/এলএ

Advertisement