জোকস

আজকের কৌতুক : স্বামী আমাকে মারে

কৌতুক- এক : স্বামী আমাকে মারেস্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে এক মেয়ে গেল মাজারের এক বাবার কাছে-মেয়ে : বাবা, আমার স্বামী আমাকে শুধু মারে।বাবা : এইনে তাবিজ। তোর স্বামী বাসায় থাকলে এই তাবিজটা তোর জিহ্বার নিচে দিয়ে রাখবি।

Advertisement

১৫ দিন পর-মেয়ে : বাবা, এখন আর আমার স্বামী আমাকে মারে না। আপনার তাবিজে ভালো কাজ করেছে।বাবা : এটা তাবিজের ফল নারে, এটা তোর মুখ বন্ধ রাখার ফল।

****

কৌতুক- দুই : উনিই ছিলেন যাত্রীতিন ব্যক্তিকে ট্রেনের দিকে দৌড়ে আসতে দেখে এক গার্ড টেনে-হিঁচড়ে তাদের মধ্য থেকে দু’জনকে তুলতে পেরেছে। ট্রেনের গতি বেড়ে যাওয়ায় বাকি একজনকে তুলতে পারেনি।গার্ড : ব্যাপার কী! এত কষ্ট করে দু’জনকে তুলেছি, অথচ আপনারা ধন্যবাদটুকুও দিচ্ছেন না!দু’জন : ধন্যবাদ দেই কী করে! যাকে ফেলে এসেছেন, আসলে উনিই ছিলেন যাত্রী। আর আমরা এসেছিলাম ওনাকে ট্রেনে উঠিয়ে দিতে।

Advertisement

আরও পড়ুন- আজকের কৌতুক : উনি কি তোমার স্বামী

****

কৌতুক- তিন : তোর বাপের নাএক দুষ্টু বাচ্চাকে কেউ একজন প্রশ্ন করলো-লোক : আচ্ছা, বিড়াল কেন তার লেজ নাড়ায়?বাচ্চা : কারণ লেজটা বিড়ালের, তোর বাপের না।

****

Advertisement

কৌতুক- চার : কালার কইরা দেএক বুড়ো চাচা গেছে স্যালুনে চুল কাটাতে! কিন্তু তার মাথায় ছিল মাত্র ৮-১০টা চুল। চাচাকে দেখে নাপিত বলল- নাপিত : আমি কি আপনার চুল কাটব নাকি গুনবো?চাচা : আরে না পাগল, চুলগুলারে একটু কালার কইরা দে।

আরও পড়ুন- আজকের কৌতুক : মনের মতো সুন্দরী

এসইউ/পিআর