বিনোদন

বিজ্ঞাপনে নতুন জুটি মেহজাবিন-বাঁধন

জনপ্রিয় লাক্স তারকা মেহজাবিন চৌধুরীর দম ফেলার সময় নেই। প্রতিদিন ঈদের নাটকের শুটিং করতে হচ্ছে তাকে। তবে মেহজাবিন ভক্তরা তাকে নাটকের পাশাপাশি নতুন নতুন বিজ্ঞাপনেও দেখতে চান।

Advertisement

তাইতো হাজারও ব্যস্ততার মাঝে গত ২৩ আগস্ট তিনি নতুন একটি বিজ্ঞাপনের শুটিং করেন। ইউরো লেমনজি’র এই বিজ্ঞাপনে মেহজাবিনের সঙ্গে জুটি বেঁধেছেন ‘ফেয়ার অ্যান্ড লাভলি মেন চ্যানেল আই হিরো পাওয়ার্ড বাই বাংলাদেশ আর্মি সিজন-১’ বিজয়ী বাঁধন।

কোক স্টুডিওতে দৃষ্টিনন্দন সেট নির্মাণ করা হয় শুটিংয়ের জন্য। বিজ্ঞাপনে এই দুই তারকাকে দুটি ভিন্ন পেশার মানুষ হিসেবে দেখা যাবে। মেহজাবিন তার নিজের চরিত্রেই হাজির হবেন টিভিসিটিতে। আর বাঁধন একজন উঠতি ক্রিকেটার। একজন অভিনেত্রী হিসেবে মেহজাবিনের লক্ষ্য অস্কার জেতা, আর ক্রিকেটার হিসেবে বাঁধনের লক্ষ্য বিশ্বকাপ জেতা। লক্ষ্যে পূরণের এই কঠিন রাস্তায় ইউরো লেমনজি তাদের আরও উদ্যমী করে তোলে।

মেহজাবিন বলেন, ‘নিজের চরিত্রে হাজির হতে পেরে অন্য রকম এক অনুভূতি হয়েছে। ঈদের আগেই এটি প্রচারে আসবে। আশা করি দর্শকের খুব পছন্দ হবে কাজটি।’

Advertisement

বাঁধন বলেন, ‘কিছুদিন আগে আরটিভি স্টার ক্যাম্পাসের গ্র্যান্ড ফিনালে পারফরর্ম করতে গিয়ে পায়ের লিগামেন্ট ছিঁড়ে গেছে। এজন্য বেশ কিছুদিন কাজ করিনি। এই টিভিসির গল্প এতটাই ভালো লেগেছে যে ব্যান্ডেজ নিয়ে কাজটি করেছি। এই কষ্ট সার্থক হবে দর্শক কাজটি ভালোভাবে গ্রহণ করলে।’

এদিকে ইনজুরির জন্য পিছিয়ে গেছে বাঁধনের ‘নক্ষত্রের রাত’ ছবির শুটিং। শিগগিরই ভারতে গিয়ে অপারেশন করবেন বাঁধন। তারপর নভেম্বর থেকে হুমায়ূন আহমেদের এই ছবির শুটিং শুরু হবে। এই ছবিতে বাঁধনের নায়িকা মাহিয়া মাহি।

এনই/এলএ

Advertisement