প্রবাস

কুয়েতে আ.লীগের উদ্যোগে শোক দিবস পালিত

বাংলাদেশ আওয়ামী লীগ কুয়েত কেন্দ্রীয় কমিটির উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। শুক্রবার (২৫ আগস্ট) সন্ধ্যায় কুয়েত সিটির রাজধানী হোটেলে শোক দিবসে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Advertisement

বাংলাদেশ আওয়ামী লীগ কুয়েত সভাপতি আতাউল গণি মামুনের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহনেওয়াজ নজরুলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সভাপতি লুতৎফুর রহমান মোখাই আলী।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ কমিউনিটি কুয়েত সভাপতি জাহাঙ্গীর হোসেন পাটোয়ারী, মুক্তিযোদ্ধা সংহতি সভাপতি বীর মুক্তিযোদ্ধা রবিউল আলম রবি, বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম শফি, সহ-সভাপতি সেকান্দার আলী, সাংগঠনিক সম্পাদক শেখ আব্দুল আহাদ আন্তর্জাতিক সম্পাদক নাঈম হোসেন, অর্থ সম্পাদক টুটুল, সাংস্কৃতিক সম্পাদক শাহ করিম প্রমুখ।

আরও উপস্থিত ছিলেন ফাহাহিল শাখা আওয়ামী লীগ সভাপতি সামছুল আলম, সহ-সভাপতি আজাদুর রহমান, মুজিবুর রহমান, সালমিয়া শাখা সভাপতি জাকির হোসেন, আলজাহারা শাখা সভাপতি জাফর আহমদ ও সাধারণ সম্পাদক যুবলীগ ফাহাহীল সভাপতি শফিক টিটু, স্বেচ্ছাসেবক লীগ যুগ্ম সম্পাদক সালাহউদ্দিন।

Advertisement

মাওলানা মোহাম্মদ রাজার পরিচালনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের নিহত সদস্যদের এবং ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়।

এমআরএম/জেআইএম